×

জাতীয়

সকালের সময়ের সম্পাদকসহ দুইজনের বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২২, ০৮:৩৭ পিএম

সকালের সময়ের সম্পাদকসহ দুইজনের বিরুদ্ধে মামলা

ফাইল ছবি

দৈনিক সকালের সময় পত্রিকায় ‘নোমান গ্রুপ গিলেছে ব্যাংক’ এই শিরোনামে সংবাদ প্রকাশের জেরে পত্রিকাটির সম্পাদক নূর হাকিম ও প্রতিবেদক সাজেদা হকের বিরুদ্ধে মানহানির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম উদ্দিনের আদালতে নোমান গ্রুপের পক্ষে ব্যারিস্টার এনায়েত বাতেন রাসেল এ মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি আমলে নিয়ে আসামিদের প্রতি সমন জারি করেন।

বাদীপক্ষের আইনজীবী ব্যারিস্টার এনায়েত বাতেন রাসেল বলেন, দৈনিক সকালের সময়ে প্রকাশিত সংবাদ ভিত্তিহীন দাবি করে নোমান গ্রুপের ২ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে দাবি করে দণ্ডবিধির ৫০০ ধারায় মানহানি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, গত ৪ নভেম্বর দৈনিক সকালের সময়ে প্রকাশিত ‘নোমান গ্রুপ গিলেছে ব্যাংক’ শিরোনামে সংবাদের কারণে কোম্পানির অপূরণীয় ক্ষতি হয়েছে। নোমান গ্রুপ টেক্সটাইল ও গার্মেন্টস সেক্টরে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ। প্রতি বছর রপ্তানি খাত থেকে ১ দশমিক ২ বিলিয়ন ডলার আয় করে অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। সকালের সময়ে প্রকাশিত ‘ভিত্তিহীন’ প্রতিবেদন এর কারণে দেশে বিদেশে নোমান গ্রুপ এর মানহানি হয়েছে এবং আন্তর্জাতিক ক্রেতাদের কাছ থেকে ক্রয়াদেশ কমে আসছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App