×

বিনোদন

শ্রোতাদের নতুন গান উপহার দেবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২২, ১২:১৪ পিএম

শ্রোতাদের নতুন গান উপহার দেবো

ছবি: সংগৃহীত

শ্রোতাদের নতুন গান উপহার দেবো

ছবি: সংগৃহীত

এপার-ওপার বাংলার সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া বলেছেন, শিগগিই দর্শক শ্রোতাদের নতুন গান উপহার দেব, কাজ চলছে। আশা করি সবার পছন্দ হবে। আর উপস্থাপনা করার সময় পাই না। যদিও এটি আমার পছন্দের একটি বিষয়।

সোমবার (২৮ নভেম্বর) গণমাধ্যমের সাথে এক সাক্ষাতকারে এসব কথা বলেন তিনি। তিনি ক্যারিয়ারের শুরু থেকেই কলকাতার সিনেমা নিয়ে আলোচনায় আছেন। বর্তমানে কলকাতার একটি সিনেমার দ্বিতীয় সিক্যুয়ালের শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

এক প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া বলেন, থাইল্যান্ডের পাতায়ায় ‘আবার বিবাহ অভিযান’ নামে কলকাতার একটি সিনেমার শুটিং করেছি। এটি ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়াল। এ সিনেমার শুটিং খুব আনন্দ নিয়ে করেছি। শুটিং শেষে ভারতের গোয়ায় একটি ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছি। এখন অবস্থান করছি ভারতের কলকাতায়। কিছু কাজ আছে এখানে। সেটা সারব।

তিনি আরও বলেন, শুটিংয়েরই কাজ। নতুন সিনেমাটির শুটিং একেবারই শেষের দিকে। মাত্র পাঁচ দিন শুটিং করলেই শেষ হবে। সেটাই এখানে করছি। এর জন্য এখানে নভেম্বর পর্যন্ত থাকতে হবে। যদি সব ঠিকঠাক থাকে তবে ২ ডিসেম্বর দেশে ফিরব।

অপর এক প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া বলেন, ‘বিবাহ অভিযান’ সিনেমাটি পরিচালনা করেছেন বিরসা দাসগুপ্ত। আর দ্বিতীয় সিক্যুয়াল পরিচালনা করছেন সৌমিক হালদার। এখানে গল্পের ধারাবাহিকতাই মূল বিষয় এবং সেটা রয়েছেও। অসুবিধা তো হচ্ছেই না, বরং আমি শুটিং বেশ আনন্দের সঙ্গেই করেছি। প্রথম সিক্যুয়ালে যে ধরনের ছিল কমেডি, দর্শক আনন্দ নিয়ে দেখেছেন, দ্বিতীয় সিক্যুয়াল আরও বেশি মজার হবে, এটা বলতে পারি। এ সিনেমাটি দর্শকদের জন্য অনেকটা হাসির প্যাকেজ হবে। আশা করি সবার ভালো লাগবে।

বাংলাদেশ ও ভারতে কাজ করা নিয়ে নুসরাত ফারিয়া বলেন, বাংলাদেশ থেকে কলকাতয় গিয়ে কাজ করছি। কোনো বৈষম্যের শিকার হচ্ছি কি না, দুদেশের মূল্যায়ন কেমন-ইত্যাদি। আসলে আমার কাজের দিকে ফোকাস দেই। কাজ করতে গিয়ে অন্য কিছু নিয়ে ভাবার সময় পাই না। এটা ঠিক, কলকাতায় আমার আলাদা একটা গ্রহণযোগ্যতা রয়েছে। এখানে মানুষ আমাকে অনেক ভালোবাসেন। তা না হলে তো কাজ করতে পারতাম না।

তিনি আরও বলেন, নতুন তিনটি সিনেমায় কাজের বিষয় প্রায় চূড়ান্ত হয়েছে। এর মধ্যে দুটি বাংলাদেশের, একটি কলকাতার। আশা করি ডিসেম্বরে ঢাকায় ফিরে সিনেমার কাজ শুরু করব। নতুন বছরে খুব সম্ভবত ফেব্রুয়ারি মাসে কলকাতার সিনেমার কাজ শুরু করব। তবে এখন এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App