প্রতিহিংসার শিকার নেইমার

আগের সংবাদ

বিশ্বকাপে অভিষেক রাঙালেন এনজো

পরের সংবাদ

কলকাতার সিনেমায় ফেরদৌস-রোশান

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ৮:৫৮ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ৯:০৬ পূর্বাহ্ণ

আবারো কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দেশের দুই অভিনয় শিল্পী ফেরদৌস আহমেদ ও জিয়াউল রোশান। অভিনেতা ফেরদৌস অনেক আগে থেকেই অভিনয় করে আসছেন কলকাতায়। ওপারের সিনেমায় এর আগেও একবার অভিনয় করেছেন রোশান। সিনেমার নাম ‘মীর জাফর চ্যাপ্টার টু’।

মীর জাফরের মূল কাহিনিকে নির্মাতারা ধরে নিচ্ছেন প্রথম পর্ব হিসেবে। আর এখনকার মীর জাফরদের কাহিনি নিয়ে দ্বিতীয় পর্ব বা চ্যাপ্টার টু।

রানা সরকার প্রযোজিত সিনেমাটির পরিচালক অর্কদীপ মল্লিকা নাথ। সিনেমায় আরো অভিনয় করছেন শ্রাবন্তী, প্রিয়াঙ্কা সরকার, সৌরভ দাস, সোহিনী সেনগুপ্ত, সুব্রত দত্ত, বুলবুলি পাঁজা। কলকাতার সাম্প্রতিক রাজনৈতিক চিত্রই উঠে আসবে সিনেমায়।

গরু পাচার, চাল পাচারের মতো আলোচিত সংবাদগুলোই রূপান্তরিত হয়েছে সিনেমার চিত্রনাট্যে। সিনেমায় মীর চরিত্রে সৌরভ দাস, জাফরের চরিত্রে রোশান, বাংলাদেশ থেকে পালিয়ে আসা রিফিউজি চরিত্রে শ্রাবন্তী, মুর্শিদাবাদের গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সিনেমায় ফেরদৌসকে দেখা যাবে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকার একজন প্রভাবশালীর চরিত্রে। শুধু রাজনীতি নয়, সিনেমায় থাকছে প্রেমও। অনেক দিন পর কলকাতার বাংলা সিনেমায় দেখা যাবে ফেরদৌসকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়