×

খেলা

২য় শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২২, ০২:৩০ পিএম

২য় শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ শুরু

ফাইল ছবি

সম্প্রীতি, সৌহার্দ্য ও বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করতে ঐতিহ্যবাহী ঢাকা ক্লাবে ২য়বারের মতো শুরু হয়েছে শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ-২০২২।

আগামী ১ ডিসেম্বর পর্যন্ত ঢাকা ক্লাবে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টটিতে বাংলাদেশের ৪ জনসহ মোট ১৪ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ডস এন্ড স্নুকার ফেডারেশন যৌথভাবে টুর্নামেন্টটি আয়োজন করে।

টুর্নামেন্টটির সহযোগী পৃষ্ঠপোষক হিসেবে থাকছে ডাচ বাংলা ব্যাংক লি. এবং শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ।

গতকাল শনিবার দুপুরে ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারের টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। স্বরাষ্ট্রমন্ত্রী তার বক্তব্যে ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ডস এন্ড স্নুকার ফেডারেশনকে টুর্নামেন্টটি আয়োজন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান (রোমেল), ডিরেক্টর ইন চার্জ আশরাফুর রহমান, বিলিয়ার্ডস এন্ড স্নুকার এবং বাংলাদেশ বিলিয়ার্ডস এন্ড স্নুকার ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব। ওই টুর্নামেন্ট আয়োজনকারী সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন আশরাফুর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা ক্লাব লিমিটেডের সচিব প্রণব কুমার নিয়োগী।

এছাড়া টুর্নামেন্টে অংশগ্রহণকারী বাংলাদেশ, ভারত, পাকিস্তান, আফগানিস্তান, শ্রীলঙ্কা, নেপালের কর্মকর্তা ও খেলোয়াড়রা এবং ক্লাবের অন্যান্য সম্মানিত সদস্যরা ছাড়াও কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আগামী ১ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্নামেন্টের সমাপ্তি হবে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App