পুত্রসন্তানের বাবা হলেন চিত্রনায়ক রিয়াজ

আগের সংবাদ

ডা. মিলনের সমাধিতে ড্যাবের শ্রদ্ধা

পরের সংবাদ

মদনে ৫ গরুসহ ২ চোর আটক

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:৪৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:৪৯ অপরাহ্ণ

নেত্রকোনার মদনে দুই গরু চোরকে আটক করেছে মদন থানার পুলিশ। শনিবার সন্ধায় উপজেলার কেশজানি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আসামিদের দেয়া তথ্যের ভিত্তিতে এসআই আজিজুর রহমান শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার কাইটাইল ইউনিয়নের বারড়ী এলাকার দষাশি গ্রামে একটি জঙ্গল থেকে পাঁচটি গরু উদ্ধার করেন।

আটককৃত জোসেফ মিয়া (৩৫) উপজেলার জয়পাশা গ্রামের চাঁন মিয়ার ছেলে এবং মাসুদ রানা (৩০) কেশজানি গ্রামের লালচান মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, লুৎফর রহমান উপজেলার কেশজানি গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। প্রতিদিনের ন্যায় তিনি গত ২৩ নভেম্বর রাতে গোয়ল ঘরে গরু রেখে ঘর তালাবদ্ধ করে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে বাড়িতে এসে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে গোয়াল ঘরে গরু না পেয়ে থানায় এসে মামলা দায়ের করেন। এ ঘটনায় শনিবার সন্ধায় আসামিদের গ্রেফতার করে এবং তাদের দেয়া তথ্যেও ভিত্তিতে ওই রাতেই অভিযান চালিয়ে বারড়ী এলাকার দষাশির একটি জঙ্গল থেকে গরুগুলো উদ্ধার করে পুলিশ। পরে রবিবার সকালে আসামিদেরকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়।

মদন থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (তদন্ত-ওসি) মাজেদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জোসেফ ও মাসুদকে গ্রেফতার করে তাদের দেয়া তথ্যেও ভিত্তিতে গরুগুলো উদ্ধার করা হয়। রবিবার সকালে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেওও জানান তিনি।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়