শহীদ ডা. মিলন দিবস আজ

আগের সংবাদ

মারা গেছেন বেলারুশের পররাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

অল্পের জন্য প্রাণে বাঁচলেন মিঠুন চক্রবর্তী

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১০:২০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১০:২০ পূর্বাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গের আসানসোলে বলিউড অভিনেতা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর গাড়িতে পরপর তিনটি গাড়ি ধাক্কা দিয়েছে। এতে অল্পের জন্য প্রাণে বাঁচলেন তিনি। ক্ষতিগ্রস্ত হয়েছে তিনটি গাড়িই। মিঠুনের গাড়ি সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে গাড়িতে থাকা কেউ আহত হয়নি। মিঠুন চক্রবর্তীর গাড়িতে থাকা সবাই সুরক্ষিত রয়েছেন।

জানা গেছে, পশ্চিমবঙ্গের বাঁকুড়া জেলার বিষ্ণুপুরের কাছাকাছি তিন মাথার মোড়ে হঠাৎ মিঠুনের গাড়ির সামনে চলে আসে একটি সাইকেল। সেই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে হঠাৎ ব্রেক দিয়ে গাড়ির সামনের থাকা গাড়িটি। পেছনে থাকা গাড়িটি সজরে ধাক্কা দেয় সামনের গাড়িতে, আর সেই গাড়িতেই বসেছিল মিঠুন চক্রবর্তী।

মিঠুনের গাড়ির পেছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িও ধাক্কা দেয় মিঠুনের গাড়িতে। এতে মিঠুন আহত না হলেও ক্ষতিগ্রস্ত হয়েছে তার গাড়িটি।

জানা গেছে, আগামী বছরের ভোটের জন্য জেলায় জেলায় সফর শুরু করছেন মিঠুন চক্রবর্তী। পুরুলিয়ায় প্রথম শুরু হয় তার সফর। রোববার (২৭ নভেম্বর) মিঠুনের সভা বোলপুরে। তার এই সফরে সফর সঙ্গী পশ্চিমবঙ্গের রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

পরে তিনি লাউদোহায় দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে সরাসরি কথা বলেন। দলীয় কর্মীরা মিঠুনের সামনে ক্ষোভ ঝাড়েন। কেউ কেউ জেলা নেতৃত্বের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ করেন। মিঠুনকে সামনে পেয়ে সাংগঠনিক রদবদলের দাবি তুলেন।

মিঠুন বলেন, তৃণমূল যখন সরকারে এসেছে তখন সিপিএমকে সরানোর জন্য সবাই একজোট হয়েছিল। এটা অস্বীকার করে লাভ নেই, এমন একটা শক্তিকে হারাতে গেলে সবাইকে একসঙ্গে আসা উচিত।

তিনি আরও বলেন, বিজেপি বাংলায় ক্ষমতায় এলে বিনিয়োগের জোয়ার আসবে। এমন শিল্প হবে যা কল্পনাও করা যাবে না।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়