×

বিনোদন

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন অপু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ০৯:৪২ এএম

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন অপু

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন অপু

ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের প্রাক্তন স্ত্রী  অপু বিশ্বাস ও সন্তান আব্রাম খান জয় মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন। গত ২৯ অক্টোবর অপু-জয় এই ভিসা হাতে পেয়েছেন বলে নিশ্চিত করেছে অপু বিশ্বাসের একাধিক ঘনিষ্ঠ সূত্র। এছাড়া শাকিবের বাড়িতে যাতায়াত বেড়েছে অপু বিশ্বাসের। যেমনটা আগে ছিল না।

এ ব্যাপারে গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, ‘আব্রাম খান জয়ের বাবা যেমন আমি শাকিব খান, তেমনি মা হচ্ছেন অপু বিশ্বাস। বাবা হিসেবে সন্তানের সঙ্গে আমার দেখা হয়। জয় মাঝেমধ্যে আমার সঙ্গে থাকে। ওর দাদা-দাদির সঙ্গে থাকে। জয় যেহেতু ছোট, একা আসতে পারে না, তাই জয়কে আনার সুবাদে তার মা আসে। কিন্তু আমাদের মধ্যে সন্তানের বিষয়ের বাইরে আর কোনো কথা হয় না। জয়ের স্কুলেও যাওয়া হয় মাঝেমধ্যে, সেখানেও দেখা হয় আমাদের।’

প্রসঙ্গত, শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর। তাদের সংসারে এসেছে শেহজাদ খান বীর নামে এক সন্তান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App