×

দুর্ঘটনা

মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ০১:৫৮ পিএম

মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ৩
মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ৩
মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ৩

ছবি: ভোরের কাগজ

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছন থেকে দ্রুতগামী বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছে। এসময় আরো দুইজন আহত হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পিকআপ চালক মাদারীপুর জেলার শিবচর থানার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান (৪২), বরিশাল জেলার বানারিপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর পুত্র মো. সোহেল (৩৮)। আহত আরিফ (৩০) মো. মিজানুর রহমান মিজান (৩৫)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় সড়কের পাশে দাঁড়ানো ঢাকা থেকে চট্টগ্রাম গামী পিকআপকে (নং ঢাকা মেট্রো ন ১৯-৪৪৫১) দ্রুতগামী এনা পরিবহনের একটি বাস ( নং ঢাকা মেট্রো ব ১৪-৯৩৬১)  ধাক্কা দিলে পিকআপ চালক ও পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন।  অন্য তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে আরেকজন মারা যান।

নিহত সোহেলের আত্মীয় জহিরুল ইসলাম জানান, তারা ঢাকা থেকে পিকআপ যোগে চট্টগ্রামে একটি জাহাজের মেরামত কাজ করতে যাচ্ছিলো। পথিমধ্যে মিরসরাইয়ের চিনকী আস্তানা এলাকায় রাস্তার পাশে পিকআপ দাঁড় চালক পশ্রাব করছিলো। এসময় পেছন দিক থেকে একটি বাস ধাক্কা দিলে ৫জনের মধ্যে ৩জন যান। আহত দুজনের শারীরিক অবস্থাও ভালো নয়। আমি লাশগুলো নিয়ে আসতে ঢাকা থেকে রওয়ানা দিয়েছি।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর বলেন, শনিবার ভোরে মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছন দিক থেকে এনা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে পিকআপ চালক ও পিকআপে থাকা ৪জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুইজন মারা যায়। শুনেছি আহতদের আরেকজন চমেকে মারা গেছে। দুজনের লাশ, দুর্ঘটনায় কবলিত বাস ও পিকআপ থানা পুলিশের হেফাজতে রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App