×

অপরাধ

প্রবাসীর নিখোঁজ স্ত্রীর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ১১:২৯ এএম

প্রবাসীর নিখোঁজ স্ত্রীর মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

মাদারীপুরে নিখোঁজের দুই দিন পর মৌসুমি আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে সদর উপজেলার উত্তর দুধখালী এলাকার নদীর পাড়ের বাগান থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত মৌসুমি আক্তার সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উওর দুধখালী গ্রামের মানিক হাওলারের মেয়ে ও একই এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মিয়ার স্ত্রী। তার ৫ ও ৪ বছর বয়সী দুটি শিশুসন্তান রয়েছে।

পুলিশ ও স্বজনরা জানায়, বুধবার বিকেলে বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে দাদির বাড়ির উদ্দেশে বের হয় মৌসুমি। দাদির সঙ্গে দেখা করে আর বাড়ি ফিরে আসেননি। তার কোনো খোঁজ না পেয়ে চারদিকে খোঁজাখুুঁজি শুরু করে পরিবার। ঘটনার দুই দিন পর শুক্রবার বিকেলে স্থানীয় এক নারী নদীর পাড়ের বাগানে কাঠ কুড়াতে গিয়ে মরদেহ দেখে স্থানীয়দের খবর দেয়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের খালাত বোন তানজিলা আক্তার বলেন, আমার আপুকে ধর্ষণ শেষে হত্যা করে গাছের ডালের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। আপু আত্মহত্যা করবে কেন? তার দুটি শিশুসন্তান রয়েছে। আমরা ঘটনার তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের ফলাফল আসলে বিষয়টি জানা যাবে বলেও জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App