×

জাতীয়

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ০৩:৩৩ পিএম

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত

এসআই সবুজ মিয়া

নরসিংদীর শীবপুরে সড়ক দুর্ঘটনায় সবুজ মিয়া (৩১) নামে পুলিশের উপপরিদর্শক নিহত হয়েছেন। তিনি ডেমরা থানায় কর্মরত ছিলেন। শনিবার (২৬ নভেম্বর) সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।

পথচারী রুবেল মিয়া জানান, সকাল ৯টার দিকে নরসিংদী শীবপুরের আমতলা জুট মিল সংলগ্ন মেইন রোডে মোটর সাইকেলসহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাকে। তখন প্রথমে তাকে সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেন। ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসেন চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা কেউ জানাতে পারেনি তিনি।

ডেমরা থানার ইন্সপেক্টর (তদন্ত) ফারুক মোল্লা জানান, সবুজ মিয়া উপ পুলিশ পরিদর্শক। ৩ মাস যাবত ডেমরা থানায় কর্মরত রয়েছেন। থাকতেন থানার কোয়ার্টারে। গত রাতে রাত্রীকালিন ডিউটি ছিলো তার। সকালে নিজের মোটরসাইকেল চালিয়ে নরসিংদী গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। মরদেহটি ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।

সবুজ মিয়ার ভাতিজি জামাই আকরাম হোসেন জানান, তার বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার খামারের চর গ্রামে। বাবার নাম সিরাজ মিয়া। ১ মেয়ে ও স্ত্রী সহ পরিবারের সবাই গ্রামে থাকেন। গতকাল তার আরেক ভাই পর্তুগাল থেকে দেশে এসেছেন। সেজন্য সকালে নিজের মোটরসাইকেল চালিয়ে বাড়িতে যাচ্ছিলেন। পরবর্তিতে তার দুর্ঘটনার খবর জানতে পারেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App