×

সারাদেশ

চাঁদপুরে মোটরসাইকেল ও ট্রলির সংঘর্ষ, নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ১১:৩৯ পিএম

চাঁদপুরে মোটরসাইকেল ও ট্রলির সংঘর্ষ, নিহত ৩

ছবি: সংগৃহীত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোটরসাইকেল ও ট্রলি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই মোটরসাইকেল আরোহী ও ট্রলির একজন হেলপার নিহত হয়েছেন।

শনিবার (২৬ নভেম্বর) রাত আটটার দিকে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের খাগুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী শান্ত মিয়াজি (২৫), মো. রাশেদ (২৪) এবং ট্রলির চালক সেলিম মিয়া (৩০)।

জানা গেছে, শনিবার রাতে বেলতলী থেকে শান্ত মিয়াজি (২৫), মো. রাশেদ (২৪) ও তানভীর (২০) মোটরসাইকেল যোগে উপজেলার খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন। হাপানিয়া ভুঁইয়া বাড়ির দিকে গেলে বেড়িবাঁধের সড়কে মালবাহী ট্রলি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০) গুরুতর আহত হন। মোটরসাইকেল আরোহী মো. রাশেদ ঘটনাস্থলেই মারা যান।

আহত শান্ত মিয়াজি ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. হাসিবুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী হৃদয় হোসেন বলেন, হঠাৎ করেই দুর্ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে রাশেদের মৃত্যু হয় আর অন্যদেরকে ইউপি চেয়ারম্যান আল মামুন জমাদারের নেতৃত্বে হাসপাতালে নিয়ে আসি।

এদিকে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভাটি রসুলপুর নামক স্থানে দুর্ঘটনায় মোহাম্মদ হোসেন ও সালাউদ্দিন নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। ২৪ ঘন্টার ব্যবধানে ৫ জনের মৃত্যুতে মতলব উত্তরে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App