সন্ধ্যার সংবাদ বিশ্লেষণ

আগের সংবাদ

সাজাপ্রাপ্তদের সঙ্গে সংলাপ নয়

পরের সংবাদ

বিপিএমসিএ’র সভাপতি মুবিন, সম্পাদক আনোয়ার

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ৮:৪০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ৮:৪০ অপরাহ্ণ

বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) ১৪তম সাধারণ সভা শনিবার (২৬ নভেম্বর) রাজধানীর হোটেল ওয়েস্টিনে অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। আগামী ২০২৩ ও ২০২৪ এই দুই বছরের জন্য ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এম এ মুবিন খান নবগঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি ও আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ড.আনোয়ার হোসেন খান এমপি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে ইস্টার্ণ মেডিকেলকলেজের চেয়ারম্যান ড. শাহ মো. সেলিম, গ্রীণ লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মঈনুল আহসান, পপুলার মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক মিসেস সামসুন নাহার নির্বাচিত হয়েছে।

তায়রুননেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুল হক অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছে। যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী, রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো.নাজমুল আহসান সরকার, গাজী মেডিকেল কলেজের ও হাসপাতালের চেয়ারম্যান ডা. গাজী মিজানুর রহমান, ইষ্ট ওয়েষ্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মিসেস উলফাত জাহান মুন।

সাংগঠনিক সম্পাদক গাজীপুর সিটি মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. রিফায়েতউল্লাহ শরীফ। এছাড়াও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন, সিরাজগঞ্জ নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের চেয়ারম্যান অধ্যাপক ডা. এম এ মুকিত, রংপুর প্রাইম মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তফা হায়দার, ইনস্টিটিউট অব এ্যাপ্লাইড হেল্থ সায়েন্সেস (আই এ এইচ এম) এর চেয়ারম্যান আহমেদ ইফতেখারুল ইসলাম।

শিক্ষা, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের চেয়ারম্যান মিসেস নীলু আহসান, আইন বিষয়ক সম্পাদক টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে-আরা বেগম। কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মো. মোয়াজ্জেম হোসেন, মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান আফরোজা খান রিতা এবং ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ডা. মো. আব্দুল হাই চৌধুরী।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়