গোবিন্দগঞ্জে ম্যাজিস্ট্রেটের মামলায় স্বামী কারাগারে

আগের সংবাদ

আর্জেন্টিনার পতাকা দিয়ে গা ঢেকে আলোচনায় মৌ

পরের সংবাদ

নেত্রকোণায় বিএনপির দলীয় কার্যালয়ে হামলা

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১০:১১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১০:১১ অপরাহ্ণ

নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলা বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিএনপির পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ২.৩০টার দিকে এ ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রহমত আলী সাংবাদিকদের জানান, আজ দুপুরে দলীয় কার্যালয়ে কৃষক দলের উদ্যোগে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ কার্যক্রম চলাকালে আওয়ামী লীগের নেতা কর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এ সময় তারা চেয়ার টেবিল ভাঙচুর করে। হামলায় বিএনপির পাঁচ নেতা কর্মী আহত হয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ ঠেকাতে আওয়ামী লীগ পরিকল্পিত ভাবে দেশব্যাপী এ ঘটনা ঘটাচ্ছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ ব্যাপারে বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল কবির খোকন বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করার পায়তারা চালাচ্ছে। আওয়ামী লীগ স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিএনপির এ অপতৎপরতা প্রতিরোধ করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার ( ডি এস বি) মো. লুৎফর রহমান বলেন, যতদূর শুনেছি বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের মিছিলে ককটেল নিক্ষেপ করলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ ও দলীয় কার্যালয়ে হামলা চালায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়