×

বিনোদন

সিয়ামের চড় ভয়ানক: সুনেরাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ০২:২৪ পিএম

সিয়ামের চড় ভয়ানক: সুনেরাহ

অভিনেত্রী সুনেরাহ

সিয়ামের চড় ভয়ানক: সুনেরাহ

রাজধানীর আর্মি স্টেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’ গাইছিলেন জেমস।

গত বুধবার (২৩ নভেম্বর) ওই কনসার্টের দর্শক সারিতে ঘটেছে এক অপ্রীতিকর ঘটনা। জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগের সময় হুট করেই চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল চুমু খেয়ে বসেন তাকে। এই চুমু কাণ্ডের পর সিয়ামও মেজাজ হারিয়ে কষে চড় মারেন তাকে। এমনকি ধাক্কা দিয়ে দূরেও ঠেলে দেন।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ঘটনাটির একটি ভিডিও। যা এখন ভাইরাল। তবে ঠিক কী কারণে সিয়ামের সঙ্গে সুনেরাহর এমন ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কেউ বলছেন বাস্তবে, আবার কেউ কেউ বলছেন হয়তো শুটিংয়ে। কারণ, তাদের সামনেই ছিলো ক্যামেরা।

এসব প্রশ্নের জবাবে সুনেরাহ বিনতে কামাল বলেন, ‘চড়টা সত্যি অনেক জোরে মেরেছে সিয়াম। চড় খেয়ে বেশ ব্যথা পেয়েছি। এমনকি গালও কেটে গেছে কিছুটা। তবে কেউ ভুল বুঝবেন না আমাদের’।

তিনি আরও বলেন, ‘সিনেমার শুটিংয়ের দৃশ্য ছিলো এটি। চিত্রনাট্যের প্রয়োজনেই সিয়ামকে চুমু খাওয়া ও প্রত্যুত্তরে সিয়ামের চড় হজম করা। কিন্তু ওখানে থাকা কোনো দর্শক ভাইরাল করে দিয়েছেন। এতে আমাদের কোনো হাত নেই। আমরা চেয়েছিলাম শুটিং শেষ করে চলে আসবো। কিন্তু তা আর হলো না’।

প্রসঙ্গত, নির্মাণ সূত্রে জানা যায় সিনেমাটির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ডের গল্প নিয়ে এটি নির্মাণ করছেন দীপংকর দীপন। এতে সিয়ামের বিপরীতে রোবটপ্রেমী প্রিয়ম নামের একটি চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App