×

খেলা

প্রথমার্ধে গোলশূন্য ইরান-ওয়েলস ম্যাচ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ০৩:১৩ পিএম

প্রথমার্ধে গোলশূন্য ইরান-ওয়েলস ম্যাচ

দোহার আহমেদ বিন আলি স্টেডিয়ামে বি গ্রুপের ম্যাচে প্রথমার্ধে গোল করতে পারেনি ওয়েলস-ইরান। এই দুই দল তাদের প্রথম ম্যাচে জয় না পাওয়ায় আজকের ম্যাচটি বাঁচামরার লড়াই হয়ে দাঁড়িয়েছে। নিজেদের প্রথম ম্যাচে ওয়েলস ১-১ গোলে ড্র করে যুক্তরাষ্ট্রের সঙ্গে এবং ইরান ৬-২ গোলে হারে ইংল্যান্ডের কাছে।

ম্যাচের শুরুতেই ওয়েলসের মিডফিল্ডার উইলসনের পাসে ডি বক্সের বাইরে থেকে গোল বরাবর লম্বা কিক নেন উইলিয়ামস। বলটি গোলবারের উপর দিয়ে চলে যায়। এরপর বেশ কয়েকবার ইরানের ডিফেন্স ভেঙে আক্রমণ করে ওয়েলস। এর মধ্যে ম্যাচের ১২ মিনিটে দুর্দান্ত একটু সুযোগ মিস হয় তাদের।

১৫ মিনিটে ইরান গোল দিলে ভিআর সিদ্ধান্তে গোলটি বাতিল করেন রেফারি। গোলের জন্য মুখিয়ে থাকা ইরান ম্যাচের ২২ মিনিটে একটি ফ্রি কিক পায়। তবে ইরানি স্ট্রাইকার আজমাউন গোলবক্সের ভেতর মাথায় বল ছুঁয়ে দিলেও বারের দেখা পায়নি। ৩১ মিনিটের মাথায় ইরানের মিড ফিল্ডার এজাতোলাহির ফাউল থেকে ফ্রি কিক পায় ওয়েলস। তবে গ্যারেথ বেলের কিক ইরানি ডিফেন্সে আটকে যায়। নির্ধারিত ৪৫ মিনিট ও অতিরিক্ত চার মিনিটে গোলের দেখা পায়নি দুদল।

ওয়েলস

হেনেসি (গোলরক্ষক), রোডন, ডেভিস, মেফান, উইলসন, রামসি, আমপাদু, উইলিয়ামস, রবার্টস, গ্যারেথ বেল, মুর।

ইরান 

সোসাইন হোসেইনি (গোলরক্ষক), মাজিদ হোসেইনি, পৌরালিগঞ্জি, রামিন রেজাইয়েন, এজাতোলাহি, নুরোল্লাহি, হাজসাফি, আলি গুলিজাদেহ, তারেমি, আজমাউন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App