×

সারাদেশ

নিখোঁজের ২ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ১২:১৩ পিএম

নিখোঁজের ২ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

গাজীপুরে নিখোঁজের দুই দিন পর পুকুরে থেকে ভাসমান অবস্থায় এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মরদেহ উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাসন থানার উপপরিদর্শক মোহাম্মদ আলী।

মৃত মোহাম্মদ আলী (৭) চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার মাইঝপাড়া গ্রামের আয়নাল হোসেনের ছেলে। আয়নাল তার পরিবার নিয়ে গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলায় স্থানীয় জনির বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে রাজমিস্ত্রীর কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৩ নভেম্বর দুপুরে বাড়ির পাশে খেলতে যায় মোহাম্মদ আলী । এর পর বাড়ি না ফেরায় রাত আটটার দিকে তার খোঁজ নেয় স্বজনরা। পরের দিন সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজির পর এলাকায় মাইকিং করা হয়। এরপর ছেলের সন্ধান চেয়ে গতকাল বাসন থানায় সাধারণ ডায়েরি করেন শিশুটির মা। শুক্রবার সকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলমের বাড়ির পেছনে একটি পুকুরে মোহাম্মদ আলীর ভাসমান মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

উপপরিদর্শক মোহাম্মদ আলী বলেন, মরদেহের সুরতাহাল প্রতিবেদন করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের পানিতে ডুবে শিশুটি মারা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App