×

খেলা

ইনজুরিতে মেসি, না খেলার গুঞ্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ০৫:৩২ পিএম

ইনজুরিতে মেসি, না খেলার গুঞ্জন

ছবি: সংগৃহীত

ইনজুরিতে পড়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। সেজন্য শুক্রবার (২৫ নভেম্বর) আলাদা অনুশীলন করেছেন তিনি। কাতার বিশ্বকাপে নিজেদের পরের ম্যাচে না খেলার গুঞ্জন ছড়িয়ে পড়েছে।  শনিবারের ম্যাচের আগে অনুশীলন নিয়ে এমন তথ্য জানিয়েছে সংবাদ মাধ্যম।

এর আগে সৌদি আরবের বিপক্ষে হেরে বিশ্বকাপ শুরু করেছে আর্জেন্টিনা। তবু গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ আছে আকাশি-নীল জার্সিধারীদের। তাদের শক্তি বিচারে সমীকরণও খুব কঠিন নয়। কেবল জিততে হবে বাকি দুই ম্যাচেই। অপ্রত্যাশিত হারের পর লিওনেল মেসি বলেছিলেন, তাদের আরও ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে।

সংবাদ মাধ্যমের ভাষ্যমতে, জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার আগে ইনজুরিতে ছিলেন মেসি। বাঁ-পায়ের হাঁটুর নিচের মাংসপেশীর ব্যথায় ভুগছিলেন তিনি। ওই ইনজুরি কাটিয়ে বিশ্বকাপের আগে পিএসজি শেষ লিগ ম্যাচে ৭৫ মিনিট খেলেছিলেন।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে গা গরমের ম্যাচে মেসি খেলবেন না বলে গুঞ্জন ছিল। কিন্তু কোচ স্কালোনি ওই প্রস্তুতি ম্যাচে মেসিকে পুরো ম্যাচ খেলান। ইনজুরি ফিরে না আসলেও মেসি কিছুটা অস্বস্তিতে ছিলেন।

সংবাদ মাধ্যম মার্কা দাবি করেছে, ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা বলে সৌদি আরবের বিপক্ষে ম্যাচের একদিন আগে তিনি মাঠের অনুশীলনে ছিলেন না। সৌদি ম্যাচে তার ওই ব্যথা পুনরায় কিছুটা ফিরে এসেছে। সেজন্য তিনি আলাদা অনুশীলন করেছেন।

তবে, আর্জেন্টিনার সংবাদ মাধ্যম দাবি, মেসি নিজেকে দলের চিকিৎসক ও ফিজিক্যাল স্পেশালিস্টদের হাতে ছেড়ে দিয়েছেন। তবে এও বলা হয়েছে, মেসির খেলা নিয়ে তেমন কোন সংশয় নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App