×

বিনোদন

আর্জেন্টিনা ভক্তদের প্রতি মিমের আহ্বান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ০৫:০৬ পিএম

আর্জেন্টিনা ভক্তদের প্রতি মিমের আহ্বান

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনা ভক্তদের প্রতি মিমের আহ্বান

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপে নিজেদরে প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের জয়ের পর আর্জেন্টিনা ভক্তদের তাদের (ব্রাজিল সমর্থক) দলে যোগ দিতে আহ্বান জানালেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম।

বৃহস্পতিবারের (২৪ নভেম্বর) দিবাগত রাত ১টায় অনুষ্ঠিত ব্রাজিল-সার্বিয়ার ম্যাচে জোড়া গোলে প্রিয় দলের জয় হওয়ায় আর্জেন্টিনা সমর্থকদের এ আহ্বান জানান তিনি। এ জন্য একটি ফরমের ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে লেখা রয়েছে ‘আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদান ফরম’। সঙ্গে মিম বলেন, এখনো সময় আছে। ভালোভাবে চিন্তা করুন। ওয়েলডান ব্রাজিল।

এর পর আরেকটি স্ট্যাটাসে মিম লিখেছেন, ভিভা ও ব্রাজিল! মিশন হেক্সার পথে। প্রথম ম্যাচেই জয়, এটিই খেলা। শুভ রাত্রি।

এর আগে ব্রাজিলের জার্সি গায়ে রাত সাড়ে ৮টার দিকে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘আর্জেন্টিনা ফ্যানরা আজকে ব্রাজিলের ম্যাচ দেখতে ভুলবেন না কিন্তু। আর সাথে টিস্যু রাখবেন অবশ্যই, আপনাদের কাজে লাগবে।’ স্ট্যাটাসের সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমো। প্রসঙ্গত, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। চলতি বছর ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা মুক্তির পরে দর্শক প্রশংসায় ভাসছেন তিনি। সেই রেশ এখনো কেটে উঠেনি। সিনেমা হলগুলোয় এখনো টিকিটের জন্য লাইন দেখা যায় দর্শকের। সেই নায়িকা বিশ্বকাপ ফুটবলের ব্রাজিল দলের সাপোর্টার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App