২০০১ সালে জোর করে হারানো হয়: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

আর্জেন্টিনা ভক্তদের প্রতি মিমের আহ্বান

পরের সংবাদ

আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে দগ্ধ ২

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ৫:০০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ৫:০০ অপরাহ্ণ

রাজধানীর কামরাঙ্গীরচরে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে রেজওয়ান রহমান আবির (১২) এবং বায়েজিদ হোসেন মাহিন (১৩) নামে দুই কিশোর বিদ্যুৎস্পৃস্টে দগ্ধ হয়েছে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১১টার দিকে কামরাঙ্গীরচর বড়গ্রাম মেইন রোড, গনি মিয়া মসজিদের সংলগ্ন একটি দুতলা বাড়ির ছাদে এই ঘটনা ঘটে।

দগ্ধ আবিরের মা ফাতেমা রহমান মনি জানান, এটি তাদের নিজেদের বাড়ি। একই বাড়িতে ভাড়া থাকেন মাহিনের পরিবার। ক্যামব্রীজ কিন্টার গার্ডেনের পঞ্চম শ্রেণিতে পড়ে আবির। আর স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে মাহিন। সকাল ১১টার দিকে দুই বন্ধু আবির এবং মাহিন বাড়ির ছাদে যায়। সেখানে একটি স্টিলের পাইপের সাথে আর্জেন্টিনার পতাকা বাধে। উড়ানোর জন্য দুজন ধরে সেটি উচু করতেই কাত হয়ে ভবনের পাশে বিদ্যুতের তারের উপর পড়ে। তখনই স্পৃষ্ট হয় তারা।

বিস্ফোরণের একটি শব্দ শুনে পরিবারের লোকজন রুম থেকে বাইরে বের হয়ে অনেক ধোয়া দেখতে পান। এতে সন্দেহ হওয়ায় দ্রুত ছাদে গিয়ে দেখেন, তারা দুইজনই অচেতন হয়ে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, আবিরের দুই পা ও ডান হাত সহ ৫ শতাংশ ও মাহিনের ২ শতাংশের মত দগ্ধ হয়েছে। তাদের দুজনকেই আপাতত ভর্তি রাখা হয়েছে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়