×

জাতীয়

যারা সাজাপ্রাপ্ত তারা দেশকে কী দেবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২২, ০৩:৪২ পিএম

যারা সাজাপ্রাপ্ত তারা দেশকে কী দেবে

ছবি: সংগৃহীত

যারা সাজাপ্রাপ্ত তারা দেশকে কী দেবে

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিনত হয়েছে। ছবি: ভোরের কাগজ

যারা সাজাপ্রাপ্ত তারা দেশকে কী দেবে

ছবি: সংগৃহীত

যারা সাজাপ্রাপ্ত তারা দেশকে কী দেবে

ছবি: ভোরের কাগজ

যারা সাজাপ্রাপ্ত তারা দেশকে কী দেবে
যারা সাজাপ্রাপ্ত তারা দেশকে কী দেবে

ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান টাকা পাচার করেছে, তার সাজা হয়েছে। অস্ত্র চোরাচালান করেছে, গ্রেনেড হামলা করেছে। খালেদা জিয়াও সাজাপ্রাপ্ত। যারা সাজাপ্রাপ্ত তারা দেশকে কী দেবে? তারা শুধু মানুষের রক্ত চুষে খেতে পারে।

[caption id="attachment_385260" align="aligncenter" width="1026"] যশোরে মহাসমাবেশে দুরবীন দিয়ে জনসমুদ্র দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ভোরের কাগজ[/caption]

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর শামস উল হুদা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের জনসভায় ভাষণে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যশোরে সাজ সাজ রব পড়েছে, নেতা-কর্মীরা সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো এসে হাজির হয়েছেন।

[caption id="attachment_385229" align="alignnone" width="1368"] ছবি: ভোরের কাগজ[/caption]

প্রধানমন্ত্রী বলেন, কেউ কেউ রিজার্ভ নিয়ে কথা বলে, এটা মিথ্যা। প্রত্যেক ব্যাংকে যথেষ্ট টাকা আছে। অন্যদেশ যেখানে হিমশিম খাচ্ছে, বাংলাদেশ যথেষ্ট শক্তিশালী আছে।

প্রধানমন্ত্রী বলেছেন, আমরা অনেক উন্নয়ন কাজ করে যাচ্ছিলাম। তবে করোনা আর ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বে মন্দা দেখা দিয়েছে। সেই প্রভাব আমাদের দেশেও পড়েছে। এই প্রভাব কিভাবে কাটানো যায়, সে ব্যপারে আমরা যথেষ্ট সজাগ আছি। আমি এইটুকু বলতে পারি আমাদের অর্থনীতি এখনো সচল আছে, নিরাপদে আছে।

[caption id="attachment_385230" align="alignnone" width="1368"] ছবি: ভোরের কাগজ[/caption]

প্রসঙ্গত, যশোরে এই জনসভার মধ্য দিয়ে আওয়ামী লীগ প্রধানের দেশব্যাপী প্রচারাভিযান শুরু হলো। এরপর তিনি ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে এবং ৭ ডিসেম্বর কক্সবাজারের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে দলীয় সভাবেশে প্রধান অতিথি হিসেবে জনসভায় ভাষণ দেবেন।

[caption id="attachment_385231" align="alignnone" width="1368"] ছবি: ভোরের কাগজ[/caption]

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান বিমানঘাঁটিতে বার্ষিক কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বিএএফ একাডেমিতে পাসিং আউট কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেছেন।

[caption id="attachment_385299" align="alignnone" width="1600"] ছবি: ভোরের কাগজ[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App