×

সারাদেশ

যশোরে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২২, ০৪:০৬ পিএম

যশোরে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্র

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিনত হয়েছে। ছবি: ভোরের কাগজ

যশোরে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্র

ছবি: সংগৃহীত

যশোরে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্র

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিনত হয়েছে। যশোর যেন এক মিছিলের নগরীতে পরিণত হয়েছে আর সব রাস্তার মিছিলের জনস্রোত মিশেছে শহরের শামস্-উল হুদা স্টেডিয়ামের জনসভায়। দুপুরের আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে জনসভাস্থল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) করোনাকালের তিন বছর পর আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রথমবারের মতো সশরীরে অংশ নিয়েছেন তিনি। এই সমাবেশ থেকেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রাজনৈতিক বার্তা দেন বঙ্গবন্ধুকন্যা।

[caption id="attachment_385234" align="alignnone" width="1368"] আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিনত হয়েছে। ছবি: ভোরের কাগজ[/caption]

এদিকে, দলীয় নেতাকর্মীদের স্লোগানে প্রকম্পিত হয়ে উঠেছে জনসভাস্থল। একই সাথে চলছে স্থানীয় আওয়ামী লীগ ও সংসদ সদস্যদের বক্তব্য প্রদান। এখন কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপেক্ষা।

অন্যদিকে, প্রধানমন্ত্রীর আগমন ও জনসমাবেশ ঘিরে নিশ্চিত নিরাপত্তা বলয় তৈরি করেছে প্রশাসন। জনসভাস্থলে পাঁচ স্তর এবং শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। গোটা যশোর জেলার ৮ উপজেলা গোয়েন্দা এবং আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রয়েছে। বিভিন্ন স্তরে চৌকস অফিসার ও ফোর্স দায়িত্ব পালন করছেন।

[caption id="attachment_385231" align="alignnone" width="1368"] আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিনত হয়েছে। ছবি: ভোরের কাগজ[/caption]

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ দেওয়ার ৫০ বছর পর সেই যশোরের শামস্-উল হুদা স্টেডিয়ামে উপস্থিত হন শেখ হাসিনা। দেশের দক্ষিণবঙ্গের রাজনীতিতে আওয়ামী লীগের ঐতিহ্যগত প্রভাবে ‘নতুন স্বপ্ন আর প্রত্যাশার ডালি’ নিয়ে হাজির হন প্রধানমন্ত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App