×

খেলা

ব্রাজিলের জন্য বিপজ্জনক হতে পারে সার্বিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২২, ০৯:৩২ পিএম

ব্রাজিলের জন্য বিপজ্জনক হতে পারে সার্বিয়া

সার্বিয়া কোচ ড্রাগন স্টোকোভিচে

ব্রাজিলের চেয়ে এগিয়ে নেই সার্বিয়া। এমনটাই জানালেন বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণকারী দেশটির ফুটবল দলের কোচ ড্রাগন স্টোকোভিচে। তিনি বলেন, ফুটবল বিশ্বের পরাশক্তি ব্রাজিল। নেইমার, ভিনিসিয়াস, কাসেমিরো, সিলভার মতো সেরা সব ফুটবলারকে গঠিত হয়েছে দেশটির ফুটবল দল। পাশাপাশি দলগতভাবেও অনেক এগিয়ে আছে ব্রাজিল এবং এবারের আসরের অন্যতম ফেভারিট হিসেবে এই দলের নামই উঠে আসছে।

সার্বিয়া কোচ আরও বলেন, ব্রাজিলের চেয়ে সার্বিয়া এক জায়গায় এগিয়ে রয়েছে। আর সেটি হলো অভিজ্ঞতা। বিশ্বকাপে অংশ নেয়া সার্বিয়ার বেশিরভাগ ফুটবলার একসঙ্গে জাতীয় দলে অনেকদিন খেলছেন। রাশিয়া বিশ্বকাপে খেলার অভিজ্ঞতাও আছে ফিফা র‌্যাঙ্কিংয়ে ২১তম অবস্থানে থাকা দেশটির ফুটবলারদের। খবর ইএসপিএনের।

তিনি বলেন, ব্রাজিলের দলটা অসাধারণ। আমার মতে, বিশ্বকাপে অন্যতম সেরা। কঠিন ম্যাচই প্রত্যাশা করছি। তবে আমাদের পরিপক্ক ও আত্মবিশ্বাসী খেলোয়াড় আছে। যাদের অধিকাংশ গত বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা সম্পন্ন।

ফুটবল আমোদীরা মনে করছেন, সার্বিয়া কোচ ড্রাগনের ইঙ্গিতটা স্পষ্ট। ব্রাজিল দলে প্রতিভাবান ফুটবলার থাকলেও ভিনিসিয়াস, রাফিনহা, রিচার্লিসনের বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা নেই। এমনকি ভিনি-রাফিনহা ব্রাজিল দলে একেবারেই নতুন। তাদের এই দলে রাশিয়া বিশ্বকাপে খেলাদের মধ্যে আছেন অ্যালিসন, সিলভা, মার্কুইনোস, দানিলো, অ্যালেক্স সান্দ্রো, নেইমার ও গ্যাব্রিয়েল জেসুস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App