জঙ্গি ছিনতাইকারী মেহেদীর রিমান্ড আবেদন

আগের সংবাদ

সোহেল চৌধুরী হত্যার সাক্ষ্য ১১ ডিসেম্বর

পরের সংবাদ

লক্ষ্মীপুরে জামায়াত আমিরসহ ৩ নেতা কারাগারে

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ২:১৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ২:৩২ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে সন্ত্রাস বিরোধী আইনের মামলায় জেলা জামায়াতের মাস্টার আমির রুহুল আমিনসহ তিনজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ আদেশ দেন।

জামিন নামঞ্জুরকৃত অন্য আসামিরা হলেন- জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি ও বর্তমানে নায়েবে আমীর এ আর হাফিজ উল্যাহ ও সাবেক জয়েন্ট সেক্রেটারি নুরুল হুদা। এ ঘটনায় জেলা জামায়াতের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অনতিবিলম্ভে জেলা জামায়াতের আমীর,নায়েবে আমীরসহ তিন শীর্ষ নেতার মুক্তির দাবী জানান।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌসুলি অ্যাডভোকেট জসীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, চলতি বছরের ২৫ সেপ্টেম্বর লক্ষ্মীপুর সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে পাঁচজনের বিরুদ্ধে মামলা করে পুলিশ। আদালতে হাজির হয়ে আসামীরা জামিন আবেদন করলে আদালতে তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বিবাদীরা হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন।

আসামি পক্ষের আইনজীবী মহসিন কবির মুরাদ বলেন, এটি একটি সাজানো মামলা। এ মামলায় হাইকোর্ট থেকে জেলা জামায়াতের আমির মাস্টার রুহুল আমিন, নায়েবে আমির এআর হাফিজ উল্যাহ ও নুরুল হুদা চার সপ্তাহের জামিনে ছিলেন। নিম্ম আদালতের আত্নসমর্পন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান। এ বিষয়ে উচ্চ আদালতে যাওয়ার কথা বলেন তিনি।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়