সমাজের সর্বস্তরে নারীর অংশগ্রহণ বাড়ছে

আগের সংবাদ

ব্রাজিলের জন্য বিপজ্জনক হতে পারে সার্বিয়া

পরের সংবাদ

ভারত সিরিজ থেকে বাদ শরিফুল-মোসাদ্দেক

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ৯:৩২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ৯:৩২ অপরাহ্ণ

ইনজুরির কারণে ভারত সিরিজ থেকে বাদ পড়েছেন শরিফুল ইসলাম। যদিও ‘এ’ দলে রাখা হয়েছে তাকে। শরিফুলের সঙ্গে বাদ পড়েছেন স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেনও।

আগামী ৪ ডিসেম্বর ফুটবল বিশ্বকাপের মধ্যেই ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ১৬ জনের দল ঘোষণা করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকরা। ওই সিরিজের দলে ফিরেছেন ইনজুরিতে আগের দুই ওয়ানডে সিরিজ মিস করা মিডল অর্ডার ব্যাটার ইয়াসির রাব্বি।

আরও পড়ুন: ১৬ সদস্যের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সিরিজ চলাকালে ইনজুরিতে পড়েছিলেন উইকেটরক্ষক নুরুল হাসান। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে আছেন তিনি। একের পর এক পেসাররা ইনজুরিতে পড়ায় ওয়ানডে অভিষেক করানো হয়েছিল ডানহাতি পেসার এবাদত হোসেনকে। ভালো বোলিং করায় এবাদত ভারতের বিপক্ষের দলে আছেন।

বাংলাদেশ স্কোয়াড
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, এনামুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাজমুল হোসেন, আফিফ হোসেন, ইয়াসির আলী, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন, নাসুম আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়