গণ্ডগোলের জন্যই নয়াপল্টনে সমাবেশ চায় বিএনপি

আগের সংবাদ

১৬ সদস্যের দল ঘোষণা বাংলাদেশের

পরের সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণা

বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হবে

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ৭:০৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ৭:১৭ অপরাহ্ণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, শর্ত সাপেক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে (বিএনপি) সোহরাওয়ার্দী উদ্যানে ১০ ডিসেম্বর সমাবেশের অনুমতি দেয়া হবে। সমাবেশ করতে হলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে বিএনপিকে শর্ত মেনে চলতে হবে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাজধানীর সদরঘাটে এক অনুষ্ঠানে তিনি ঘোষণা দেন। এ সময় সুন্দরবন নেভিগেশন গ্রুপের লঞ্চ এম.ভি সুন্দরবন-১৬ উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অনুষ্ঠানে লঞ্চটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এ সময় অনুষ্ঠানে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, নৌ পরিবহন সচিব মোস্তফা কামাল, নৌ পুলিশের অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম, কমোডর নিজামুল হকসহ অন্যান্য লঞ্চ মালিক ও স্টাফরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি মনে হয় ১০ ডিসেম্বর মহাপ্রলয় ঘটিয়ে দেবে। কিন্ত আমাদের প্রধানমন্ত্রী এসব ভয় পান না। আমরা জনগণের ভোটেই ক্ষমতায় এসেছি, জনগণের ভোটেই ক্ষমতায় থাকবো। আমি যেখানেই গিয়েছি, সেখানেই আপামর জনগণের আস্থার জায়গা শুধুই শেখ হাসিনা। শেখ হাসিনাই পারবেন ২০৪০ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে। আমরা আপনাদের ভোটেই জয়যুক্ত হয়ে ক্ষমতায় আসবো।

তিনি আরও বলেন, পদ্মা সেতু নিয়ে দেশে অনেক ষড়যন্ত্র হয়েছে। বাংলাদেশ ও প্রধানমন্ত্রীকে দুর্নীতিগ্রস্ত প্রমাণ করার জন্য অনেক পাঁয়তারা হয়েছে। আমরা যে সংকট ও ষড়যন্ত্রকে ভয় পায় না, তার প্রমাণ এই লঞ্চ উদ্বোধন। এখন যাত্রী সংকট ও তেলের মূল্য বৃদ্ধিতেও নতুন লঞ্চ নতুন সম্ভাবনা নিয়ে এসেছে।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়