করোনায় বিশ্বে হাজারের বেশি মৃত্যু, শনাক্ত ৪ লাখ

আগের সংবাদ

ইবিতে দ্বিতীয় মেরিটের ভর্তি শেষে আসন খালি ১৩২৬টি

পরের সংবাদ

বলিউড অভিনেতা বিক্রম গোখলে আর নেই

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১০:৫৭ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১০:৫৭ পূর্বাহ্ণ

বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে আর নেই। আজ মধ্যরাতে ভারতের পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৮২ বছর। খবর-হিন্দুস্তান টাইমসের

স্বজনরা জানিয়েছেন, গত ১৫ দিন ধরেই পুনের ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এ অভিনেতা। তার শারীরিক অবস্থা খারাপের দিচ্ছে যাচ্ছিল। বুধবার সকালেও তার অবস্থা বেশ সংকটজনক বলে চিকিৎসকেরা জানিয়েছিলেন।

তার মরদেহ পুনের বালগন্ধর্ব সভাগৃহে রাখা হবে। সেখান থেকেই শেষকৃত্যের জন্য মরদেহ নেওয়া হবে। মাত্র ২৬ বছর বয়সে ১৯৭৬ সালে বলিউডে ক্যারিয়ার শুরু করেন বিক্রম গোখলে। অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি।

সম্প্রতি তাকে ‘নিকম্মা’ ছবিতে দেখা গেছে। ছবিটিতে মুখ্য চরিত্রে ছিলেন শিল্পা শেট্টি এবং অভিমন্যু দাশানি।

বিক্রম গোখলে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বরিয়া রাইয়ের বাবার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। এছাড়াও ‘দিল সে’, ‘ভুলভুলাইয়া’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’ ছবিতেও তার অনবদ্য অভিনয় আজও দর্শক হৃদয়ে গেঁথে আছে।

মারাঠি ‘অনুমতি’ ছবিতে অভিনয়ের সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পান তিনি। বিক্রম গোখলের পরিবারের অনেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তার বাবা চন্দ্রকান্ত গোখলে ছিলেন মারাঠি ছবি এবং থিয়েটারের অভিনেতা।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়