স্বামী-শাশুড়ির বিরুদ্ধে স্ত্রীর মামলা

আগের সংবাদ

ক্যামেরুনকে হারালো সুইজারল্যান্ড

পরের সংবাদ

কুবি সাংবাদিক সমিতির সভাপতি মাহি, সম্পাদক আকাশ

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ৫:৩১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ৫:৩১ অপরাহ্ণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০২৩ এর নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুহা. মহিউদ্দিন মাহি ও সাধারণ সম্পাদক পদে ভোরের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহমেদ ইউসুফ আকাশ নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকাল চারটায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে প্রাথমিকভাবে ভোটের ফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন।

এর আগে সকাল ১১টা থেকে দুপুর তিনটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নয় সদস্যবিশিষ্ট নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন আজকালের খবরের মীর শাহাদাত হোসেন (সহ-সভাপতি), ইত্তেফাকের জান্নাতুল ফেরদাউস (যুগ্ম সাধারণ সম্পাদক), যায়যায়দিনের ইকবাল মনোয়ার (অর্থ-সম্পাদক), মানবকন্ঠের জুবায়ের রহমান (দপ্তর সম্পাদক), স্থানীয় দৈনিক কুমিল্লার কাগজের সাঈদ হাসান (তথ্য ও পাঠাগার সম্পাদক) ও কার্যনির্বাহী সদস্য পদে জাগোনিউজের মোহাম্মদ শাহীন আলম ও বায়ান্ন টিভির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-এর নির্বাচন কমিশনার প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ ও ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষকবৃন্দ, সাংবাদিক সমিতির সাবেক নেতৃবৃন্দ ও বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, নবনির্বাচিত এ কমিটি সমিতির অষ্টম কার্যনির্বাহী পরিষদ। বর্তমান কমিটির দায়িত্ব হস্তান্তরের পর থেকে নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়