ইউক্রেনে অভিযানের সফলতা সুনিশ্চিত: ক্রেমলিন

আগের সংবাদ

সাইকেল চুরির ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

পরের সংবাদ

এ যেন হর্ষে বিষাদ

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১০:২৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১০:২৯ অপরাহ্ণ

কিছুক্ষণ আগেও যে বাড়িতে ছিল বিজয়ের আনন্দ সে বাড়িতে এখন চলছে শোকের মাতম। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বড় ভাই নির্বাচনে বিজয়ী হওয়ার খুশিতে মিষ্টি বিতরণ করতে গিয়ে নাসিম মিয়া ( ৪৮) নামে এক ব্যক্তির হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয় মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার জাঙ্গাল গ্রামে।নিহত নাসিম মিয়া জাঙ্গাল গ্রামের মৃত আম্বর আলীর ছেলে।

মোগড়া উচ্চ বিদ্যালয়ের সহ-সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নোয়াব মিয়া জানান, নিহত নাসিমের চাচাতো ভাই মনিরুল ইসলাম মোগড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য পদে নির্বাচন করেন। বৃহস্পতিবারের এ নির্বাচনে মনিরুলসহ ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সারাদিন উৎসবমুখর ভোটগ্রহণের পর বিকালে ঘোষিত ফলাফলে মনিরুলসহ চার প্রার্থী বিজয়ী হয়।

এদিকে, ভোটে বিজয়ী হওয়ায়,তার পরিবারসহ গোষ্ঠীর লোকজন উৎসববে মেতে উঠে। এ সময় তার চাচাতো ভাই নাসিম আনন্দে সবার মাঝে মিষ্টি বিতরণ শুরু করেন। কিছুক্ষণ পর বুকে ব্যথা অনুভব করলে মিষ্টির প্যাকেট ফেলে রেখে সে ঘরে চলে আসে। পরে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে, নাসিমের মৃত্যুতে এলাকাতেও শোকের ছায়া নেমে আসে।

আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি মেডিকেল অফিসার সজিব দেবনাথ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাধ ভাঙ্গা আনন্দে আত্মহারা হয়ে পড়ায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। এছাড়া রোগী মনে হয় আগে থেকেই হৃদরোগে ভুগছিল বলেও জানান তিনি।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়