×

পুরনো খবর

প্রথম ১০ গোলে ১০ রকম নাচ দেখাবে ব্রাজিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২২, ১০:০০ পিএম

প্রথম ১০ গোলে ১০ রকম নাচ দেখাবে ব্রাজিল

ফাইল ছবি

গোল উদযাপনে নিজস্ব স্টাইল অনুসরণ করে ব্রাজিল। তাদের সঙ্গে সমর্থকরা গ্যালারি মাতাবেন সাম্বা নৃত্যে এমনটাই প্রত্যাশা দলটির। মাঠে নেইমাররা গোল উদযাপন করবেন এবার ভিন্ন আবহে। কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ১০ গোল পর্যন্ত নাচের মুদ্রা অপরিবর্তিত রাখবেন কোচ তিতের শিষ্যরা। একেক ম্যাচে একেক নাচের মুদ্রাতেই ভক্ত-সমর্থকদের আনন্দে মাতাবেন নেইমাররা।

প্রতিটি গোলের পরে আলাদা স্টাইলে নেচে উদযাপন করতে চান বলেও জানিয়েছেন তারকা ফুটবলার নেইমার। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) টুর্নামেন্টে ‘জি’ গ্রুপের লড়াইয়ে ব্রাজিল নিজেদের প্রথম ম্যাচ খেলবে সার্বিয়ার বিপক্ষে।

হেক্সার মিশনে ব্রাজিলকে আসরের হট ফেভারিট ভাবা হলেও বিশ্বকাপ লড়াইয়ে নামার আগেই চমকে চমকে উত্তেজনার শিহরণ বয়ে যাচ্ছে সমর্থকদের। আসরে গ্রুপ ‘জি’তে ব্রাজিলের অপর দুই প্রতিপক্ষ সুইজারল্যান্ড ও ক্যামেরুন।

ব্রাজিল ফরোয়ার্ড রাফিনহা জানান, আপনাদের সত্যিই বলছি, ১০ গোল পর্যন্ত নিজস্ব স্টাইলের নাচে উদযাপনের প্রস্তুতি নিয়ে রেখেছি। প্রতিটি ম্যাচের জন্য আমরা নাচের ১০টি মুদ্রা নির্ধারণ করেছি। প্রথম গোলের জন্য এক রকম মুদ্রা, দ্বিতীয়টির জন্য অন্য রকম মুদ্রা এভাবে তৃতীয়, চতুর্থ ভিন্ন ভিন্ন মুদ্রায় নেচে উদযাপন করবে ব্রাজিল। তবে কোনো ম্যাচে যদি আমরা ১০টির বেশি গোল করে ফেলি, তাহলে নাচের নতুন কোনো মুদ্রা উদ্ভাবনের বিষয়ে ভাবতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App