×

জাতীয়

নীলা হত্যা মামলার পরবর্তী সাক্ষ্য ২৮ নভেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২২, ০৪:৪২ পিএম

নীলা হত্যা মামলার পরবর্তী সাক্ষ্য ২৮ নভেম্বর

নীলা রায়। ছবি: সংগৃহীত

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যার মামলার সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ২৮ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২৩ নভেম্বর) ঢাকার পঞ্চম অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফেরদৌস ওয়াহিদের আদালতে নীলার বাবা নারায়ণ রায়কে জেরা করা হয়। তবে জেরা করা শেষ না হওয়ায় আদালত আগামী ২৮ নভেম্বর পরবর্তী তারিখ ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের পেশকার এ তথ্য জানান।

এ মামলার আসামিরা হলেন- মিজানুর রহমান চৌধুরী ও তার বন্ধু সাকিব হোসেন এবং সেলিম। এদের মধ্যে মিজানুর কারাগারে ও বাকি দুজন জামিনে আছেন। এরআগে, গত ৩ আগস্ট তিনজনের বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

উল্লেখ্য, ২০২০ সালে ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথরোধ করে বখাটে মিজানুর রহমান। ভাইয়ের কাছ থেকে নীলাকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে গিয়ে নিকটস্থ এক পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় ২১ সেপ্টেম্বর সাভার থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত করে ২০২১ সালের ২৮ এপ্রিল সাভার থানার পরিদর্শক (তদন্ত) নির্মল কুমার দাস মিজানুর, সাকিব ও সেলিমকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App