×

সারাদেশ

এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২২, ১২:৩৭ পিএম

এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন

ছবি: সংগৃহীত

কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশের লিফলেট বিতরণকালে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতা নয়ন হত্যার অভিযোগে এসপিসহ (পুলিশ সুপার) আট পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নয়নের বাবা রহমত উল্লাহ এ মামলার আবেদন করেন।

মামলার আবেদনে প্রধান আসামি করা হয়েছে বাঞ্ছারামপুর মডেল থানার পুলিশ কনস্টেবল বিশ্বজিৎ বিশ্বাসকে। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা ও পুলিশ সুপার আনিসুর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম, পরিদর্শক (তদন্ত) তরুণ দে, উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন খান, এসআই বিকিরণ চাকমা ও কনস্টেবল শফিকুলকে আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী পক্ষের আইনজীবী আরিফুল হক মাসুদ। তিনি বলেন, মামলার আবেদন জমা দেওয়া হয়েছে। আদালত এ বিষয়ে পরবর্তীতে আদেশ দেবেন।

প্রসঙ্গত, গত শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বিএনপির কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশের লিফলেট বিতরণকালে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মো. নয়ন মিয়া গুলিবিদ্ধ হন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App