ধর্ষণের অভিযোগে চাকরি হারালেন উপ সচিব রতন

আগের সংবাদ

৩ দিন বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার নির্দেশ

পরের সংবাদ

রসিক মেয়র পদে আ.লীগের মনোনয়ন পেলেন ডালিয়া

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ২:৩০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ৩:৫৬ অপরাহ্ণ

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এ মনোনয়ন দেন। দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (২৩ নভেম্বর) এছাড়া আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য।

ছবি: ভোরের কাগজ

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নিদের্শক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়াকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন।

প্রসঙ্গত, আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটির ভোটগ্রহণ হবে। মনোনয়ন দাখিলের শেষ দিন ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে পর দিন ৯ ডিসেম্বর।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়