বুবলীর নিউজ শেয়ার করে অপু বিশ্বাসের খোঁচা

আগের সংবাদ

ব্রাজিলের প্রথম ম্যাচের একাদশ ফাঁস!

পরের সংবাদ

বৃহস্পতিবার যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ৩:৩১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ৩:৩১ অপরাহ্ণ

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) জনসভায় যোগ দিতে যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় শামস-উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভা হবে।

সেখানে প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। কয়েক লাখ মানুষের জমায়েতের লক্ষ্য নিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর সফর ঘিরে পুরো শহরে এখন সাজ সাজ রব। শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত যশোরবাসী। উচ্ছ্বসিত দলের নেতাকর্মীরাও। এরইমধ্যে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

আওয়ামী লীগ নেতাদের দাবি, বৃহস্পতিবার যশোরের জনসভা পরিণত হবে জনসমুদ্রে।

সর্বশেষ ২০১৭ সালের ৩১ ডিসেম্বর যশোর কেন্দ্রীয় ঈদগাহে নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন শেখ হাসিনা। দীর্ঘ পাঁচ বছর পর যশোরে দলীয় জনসভায় আসছেন সরকারপ্রধান।

প্রধানমন্ত্রীর যশোরে আগমনের বার্তায় শুধু যশোর নয়, গোটা দক্ষিণাঞ্চলের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জনসভা সফল ও শান্তিপূর্ণ করতে প্রধানমন্ত্রীর আসার আগের দিন ও জনসভার দিন কঠোর নিরাপত্তা বলয়ের মধ্যে থাকবে জেলা শহর। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গঠন করা হয়েছে বিভিন্ন উপ-কমিটি। তারা যৌথভাবে জনসভা সফলের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়