আগুন-সন্ত্রাস করলে ব্যবস্থা নেয়া হবে

আগের সংবাদ

বৃহস্পতিবার যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বুবলীর নিউজ শেয়ার করে অপু বিশ্বাসের খোঁচা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ৩:২৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ৩:২৪ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর জন্মদিনে স্বামী শাকিব খানের কাছ থেকে দামি উপহার পেয়ে জানান, এবার জন্মদিন (২০ নভেম্বর) উপলক্ষ্যে ছেলে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি।

তিনি আরও জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হিরের নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও দাবি করেন বুবলী।

শাকিব খান ব্যক্তি জীবনে দুই সন্তানের বাবা। প্রথম ছেলে আব্রাম খান জয়, তার মা ঢালিউড কুইন অপু বিশ্বাস এবং দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীর, তার মা অভিনেত্রী বুবলী।

শাকিব খানের প্রথম ছেলে আব্রাম খান জয়ের মা অপু বিশ্বাস নিজের ফেসবুক পোস্টে সংবাদের বুবলীর নিউজের লিংকটি শেয়ার করে ক্যাপশনে খোঁচা মেরে লেখেন— ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি, যা নিয়ে মন্তব্যের ঘরে বুবলীকে নিয়ে নানা কথা বলছেন শুভাকাঙ্ক্ষীরা।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়