হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাঠে ক্রোয়েশিয়া-মরক্কো

আগের সংবাদ

অ্যাম্বুলেন্সেই রোগীকে পিটিয়ে হত্যা

পরের সংবাদ

নীলা হত্যা মামলার পরবর্তী সাক্ষ্য ২৮ নভেম্বর

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ৪:৪২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ৪:৪২ অপরাহ্ণ

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যার মামলার সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ২৮ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২৩ নভেম্বর) ঢাকার পঞ্চম অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফেরদৌস ওয়াহিদের আদালতে নীলার বাবা নারায়ণ রায়কে জেরা করা হয়। তবে জেরা করা শেষ না হওয়ায় আদালত আগামী ২৮ নভেম্বর পরবর্তী তারিখ ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের পেশকার এ তথ্য জানান।

এ মামলার আসামিরা হলেন- মিজানুর রহমান চৌধুরী ও তার বন্ধু সাকিব হোসেন এবং সেলিম। এদের মধ্যে মিজানুর কারাগারে ও বাকি দুজন জামিনে আছেন। এরআগে, গত ৩ আগস্ট তিনজনের বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

উল্লেখ্য, ২০২০ সালে ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথরোধ করে বখাটে মিজানুর রহমান। ভাইয়ের কাছ থেকে নীলাকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে গিয়ে নিকটস্থ এক পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় ২১ সেপ্টেম্বর সাভার থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত করে ২০২১ সালের ২৮ এপ্রিল সাভার থানার পরিদর্শক (তদন্ত) নির্মল কুমার দাস মিজানুর, সাকিব ও সেলিমকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়