পিকে হালদারের বিরুদ্ধে ১০ ব্যাংক কর্মকর্তার সাক্ষ্য

আগের সংবাদ

যুক্তরাজ্য আন্তর্জাতিক বাণিজ্যনীতি লঙ্ঘন করছে: চীন

পরের সংবাদ

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা ছাড়লেন ভক্ত

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ৫:০১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১০:০০ অপরাহ্ণ

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ২-১ গোলে সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনার হারের পর শীতের রাতে দুধ দিয়ে গোসল করে আজীবন আর্জেন্টিনা সমর্থন না করার অঙ্গীকার করেছেন দলটির এক ভক্ত। কুড়িগ্রাম পৌর শহরে আর্জেন্টিনা ভক্ত আসিফ প্রিয় দলের হারে ব্যথিত হয়ে জনসম্মুখে এ কাণ্ড ঘটিয়েছেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৯টার দিকে কুড়িগ্রাম পৌর শহরের সিঅ্যান্ডবি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

দুধ দিয়ে গোসল করা আর্জেন্টিনা ভক্ত আসিফ (২৬) কুড়িগ্রাম শহরের চর কুড়িগ্রাম গ্রামের নজরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেল পর্যন্ত আসিফ আর্জেন্টিনার কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ ফুটবল এলেই প্রিয় দলের প্রতি ভালোবাসায় বাড়িতে আর্জেন্টিনার পতাকা টানানো, গায়ে জার্সি পরে এলাকায় ঘুরতেন তিনি। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ জোগাতেন। মঙ্গলবারও তার ব্যতিক্রম ছিল না, কাঙ্ক্ষিত দল জিতবে বলে আর্জেন্টিনার খেলা দেখতে প্রজেক্টরের সামনে বসে যান তিনি।

তবে শেষ পর্যন্ত প্রিয় দল হেরে যায়। এ ঘটনায় আশাহত হয়ে সবার সামনে আর্জেন্টিনার প্রতি অনীহা প্রকাশ করে দুধ দিয়ে গোসল করে আজীবনের জন্য সমর্থন করবেন না বলে প্রতিজ্ঞা করেন আসিফ।

এ বিষয়ে আসিফ বলেন, আমার বুদ্ধি হওয়ার পর থেকে আর্জেন্টিনার সাপোর্ট করে আসছি। মনে-প্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। তবে আমার বয়সে আর্জেন্টিনাকে বিশ্বকাপ ট্রফি নিতে দেখিনি। বড় দলের সাপোর্টার হয়েও প্রতিবারই লজ্জায় পড়েছি। তাই দুধ দিয়ে গোসল করে প্রতিজ্ঞা করেছি, যতদিন বেঁচে থাকবো আর কখনো আর্জেন্টিনা সাপোর্ট করবো না।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়