রামেবি ও নেদারল্যান্ডের ইরাসমাস বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি

আগের সংবাদ

ইউপি চেয়ারম্যানের মাদক সেবন ভিডিও ভাইরাল

পরের সংবাদ

দীপিকার নায়ক হতে আগ্রহী হিরো আলম

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ৮:২৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ৮:২৭ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিপরীতে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন হিরো আলম। আর এ জন্য ‘জিম’ করা শুরু করেছেন তিনি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম ‘এই সময়’-এ প্রকাশিত সংবাদে জানা গেছে এ তথ্য।

বলিউডের সিনেমায় অভিনয় করতে চাইছেন হিরো আলম। তবে তার একটি শর্ত আছে। তিনি চান তার নায়িকা হবেন দীপিকা পাড়ুকোন। যদি দীপিকা তার ‘নায়িকা’ হন তাহলেই তিনি সেই সিনেমায় অভিনয় করবেন।

এর আগেও বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। কখনও তিনি দাবি করেছেন, নুসরাত একমাত্র তার।

সম্প্রতি মুর্শিদাবাদের সমশেরগঞ্জে এসেছিলেন হিরো আলম। সেখানে বান্ধবী রিয়া মনির সঙ্গে এক অনুষ্ঠানে যোগ দেন তিনি। হিরো আলম এসেছেন শুনেই সেখানে ভিড় করেন অনেকেই। যাকে নিয়ে এত আলোচনা এবং সমালোচনা তাকে এক ঝলক দেখার জন্য ভিড় জমান এলাকার লোকজন। সমশেরগঞ্জে যে তাকে নিয়ে এই রকম উচ্ছ্বাস হবে তা ভাবতেই পারেননি তিনি।

সেখানের এত মানুষের উচ্ছ্বাস দেখে আবেগতাড়িত হন হিরো আলম। তিনি জানান, তার অনেক দিনের স্বপ্ন এবং ইচ্ছা বলিউডের সিনেমায় অভিনয় করার। তিনি অভিনয় করতে চান দীপিকা পাড়ুকোনের সঙ্গে। তিনি বলেন, দীপিকাকে আমার খুব ভালো লাগে। আমি সিনেমার নায়িকা হিসেবে তাকেই চাই। যদি দীপিকাকে আমার নায়িকা করা হয় তাহলেই আমি বলিউডের সিনেমায় অভিনয় করব। এটাই আমার স্বপ্ন।

তিনি বলেন, আমি কোনোদিন ভাবতেই পারিনি ওপার বাংলা থেকে এপার বাংলার কোনো অনুষ্ঠানে আসব।

তারপরই জানান যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে চান তিনি। বেসুরে এবং প্যারডি গান গেয়েই ওপার বাংলার মতো এপার বাংলায়ও জনপ্রিয়তা পেয়েছেন বগুড়ার বাসিন্দা হিরো। কিছুদিন আগেই কলকাতায় এসে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকারের সঙ্গে একটি গান রেকর্ড করেন তিনি। তার আগে ওই গানের হিন্দি করে নিজের মতো গান করেন তিনি।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়