সকালের নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

সৃজিতকে ছাড়া খুব ফাঁকা লাগে

পরের সংবাদ

জগন্নাথ হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১১:৪৩ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১১:৪৩ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের এক আবাসিক শিক্ষার্থী হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবনের ১০ তলা থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হল প্রশাসন ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাচ্চু মিয়া।

মৃত ওই শিক্ষার্থীর নাম লিমন কুমার রায়। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি রংপুর জেলায়। থাকতেন হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবনের চতুর্থ তলায় ৪০২১ নং রুমে।

হল সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টায় হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবনের ১০ তলা থেকে পড়ে যায় ওই শিক্ষার্থী। এর পরে বাকি শিক্ষার্থীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়। হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হলটির প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা বলেন, সকাল ১০টার সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবন থেকে লিমন নামের এক শিক্ষার্থী পড়ে যায়। শব্দ শুনে হলের শিক্ষার্থীরা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে ডাক্তার মৃত ঘোষণা করে।

তবে তার মৃত্যুর বিষয়টি আত্মহত্যা কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, সাড়ে ১০ টা নাগাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের এক শিক্ষার্থী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার সহপাঠীরা। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এটি আত্মহত্যা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়