জঙ্গি ছিনতাইয়ে অংশ নেয়া একজন গ্রেপ্তার

আগের সংবাদ

জি এম কাদের আদালত আদেশ ভেঙেছেন

পরের সংবাদ

ছাত্রদলের সভাপতি-সম্পাদকের ওপর হামলা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ৬:২২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ৬:২২ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার (২৩ নভেম্বর) বিকাল সোয়া ৪টার দিকে কৃষ্ণপুরা এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িতে ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। তিনি জানান, নারায়ণগঞ্জ আড়াইহাজ কৃষ্ণপুরা অফিসের কাছাকাছি এই হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালান বলে অভিযোগ করেন তিনি।

তিনি আরো জানান, ‘গাড়ির চালকসহ পাঁচজন এ ঘটনায় আহত হয়েছেন। এর মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় আনা হয়েছে।

স্থানীয়রা জানান, হামলাকারীরা ছাত্রদল নেতারদের গাড়িটিও ভাঙচুর করে। গাড়িটি আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারের খোঁজখবর নিয়ে ঢাকায় ফেরার পথে এই হামলা চালায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়