×

সারাদেশ

চাটমোহরে ককটেল বিস্ফোরণ, ৪টি জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২২, ০৩:৩৭ এএম

চাটমোহরে ককটেল বিস্ফোরণ, ৪টি জব্দ

ছবি: সংগৃহীত

পাবনার চাটমোহরে বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ ইসলাম হীরার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দু’টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত চারটি ককটেল জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৯টার দিকে পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। তবে, ঘটনাটিকে 'সাজানো' বলে দাবি করেছে বিএনপি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, আফ্রাতপাড়া মহল্লায় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ফুড এন্ড বেভারেজের মালিক হাসাদুল ইসলাম হীরার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে বিএনপি নেতাকর্মীরা গোপন বৈঠক করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি নেতাকর্মীরা দু'টি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ ধাওয়া দিলে সবাই পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় ৪টি ককটেল জব্দ করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

এ বিষয়ে উপজেলা বিএনপি'র সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা বলেন, মঙ্গলবার আমার ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপির কোন বৈঠক ছিল না। সোমবার আমাদের বৈঠক হয়েছে। বিএনপি’র বৈঠক বা ককটেল বিস্ফোরণ ঘটানো প্রশ্নই আসে না।এটা পুলিশ এবং ছাত্রলীগের সাজানো একটি নাটক করা হয়েছে বিএনপির নেতাকর্মীদের ফাঁসানোর জন্য। আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে যাতে চাটমোহর উপজেলা বিএনপির নেতাকর্মীরা অংশ নিতে না পারে সেজন্যই এ ঘটনা সাজানো হয়েছে। এখন এই ঘটনায় উপজেলা বিএনপি নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App