ক্লাবের সঙ্গে রোনালদোর চুক্তি বাতিল

আগের সংবাদ

বিশ্ববাজারে দাম দুই মাসের মধ্যে সর্বনিম্ন

পরের সংবাদ

কার প্রেমে বিশ্বসুন্দরী মানষি!

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ৯:১৯ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ৯:২৫ পূর্বাহ্ণ

২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী মানুষি ছিল্লার সম্প্রতি। ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় এই নতুন নায়িকার। যদিও বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পারেনি মানুষির প্রথম সিনেমা। দর্শকের চোখে জমেনি বড় পর্দায় তার ও অক্ষয় কুমারের জুটি। পর্দার নায়কের সঙ্গে রসায়ন না জমলেও মানুষি বাস্তবে তার নায়ককে খুঁজে পেয়েছেন।

শোনা যাচ্ছে প্রেমিকের সঙ্গে মানুষির রসায়ন জমাট। নতুন সম্পর্কের খবর এর মধ্যেই ছড়িয়ে পড়েছে বলিপাড়ায়। দিল্লির শিল্পপতি নিখিল কামাথ মানুষির মনের মানুষ।

২০২১ সাল থেকে সম্পর্কে রয়েছেন মানুষি-নিখিল। শোনা যাচ্ছে খুব শিগগিরই নিখিলের সঙ্গে একসঙ্গে থাকবেন তিনি। যদিও পুরো বিষয়টা গোপনই রাখছেন মানুষি।

আপাতত নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত এই সুন্দরী। অনেকদিন ধরেই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে মানুষি-নিখিলকে। দুজনের পরিবারের মধ্যেও যাওয়া-আসা আছে। মানুষির প্রেমিক নিখিল এক শিক্ষা বিষয়ক স্টার্ট আপ সংস্থা ‘জিরোধা’র কর্ণধার। ২০১৯ সালে ইতালির বাসিন্দা আমান্ডাকে বিয়ে করেন নিখিল। ২০২১ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নিখিলের। মানুষি-নিখিলের কেউই তাদের সম্পর্কের বিষয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। খুব শিগগিরই মানুষিকে দেখা যাবে জন আব্রাহামের বিপরীতে ‘তেহরান’ সিনেমায়। এছাড়াও ভিকি কৌশলের বিপরীতে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ সিনেমায়ও দেখা যাবে তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়