এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন

আগের সংবাদ

১০১ ইয়াবা কারবারির ১৮ মাসের সাজা

পরের সংবাদ

ওয়ালমার্ট স্টোরে গুলি, নিহত ১০

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:৪৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:৫৮ অপরাহ্ণ

উত্তর আমেরিকার ভার্জিনিয়ার চেসাপিক শহরে বন্দুক হামলায় বন্দুকধারীসহ ১০ জন নিহত হয়েছেন। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে অবস্থিত মার্কিন যুক্তরাষ্ট্রে বহুজাতিক খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান ওয়ালমার্টের একটি স্টোরে এ ঘটনা ঘটে।

নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার রাতে ভার্জিনিয়ার চেসাপিকের ওয়ালমার্টে গোলাগুলির ঘটনায় বেশ কয়েকজনের প্রাণহানি ঘটেছে এবং বন্দুকধারী নিজেও মারা গেছে বলে চেসাপিক সিটি জানিয়েছে। এই গোলাগুলির ঘটনায় বন্দুকধারী নিজেও প্রাণ হারিয়েছেন। অবশ্য বন্দুক হামলায় আহতের সংখ্যা এখনো জানা যায়নি।

টুইটারে দেওয়া এক বার্তায় চেসাপিক সিটি জানায়, ‘শহরের স্যাম সার্কেলের ওয়ালমার্টে গোলাগুলি ও প্রাণহানির ঘটনা নিশ্চিত করেছে চেসাপিক পুলিশ। অভিযুক্ত বন্দুকধারী মারা গেছে।’

এছাড়া চেসাপিক পুলিশ বিভাগের মুখপাত্র বলিও কোসিনস্কি এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে বলেন, মঙ্গলবার রাতে চেসাপিক শহরের ওয়ালমার্ট স্টোরের ভেতরে একাধিক লোককে গুলি করে হত্যা করা হয়েছে। একই সাথে অভিযুক্ত বন্দুকধারীকে মঙ্গলবার রাতেই দোকানে মৃত অবস্থায় পাওয়া গেছে। তবে তার নাম কর্তৃপক্ষ প্রকাশ করেনি।

তিনি আরও বলেন, বন্দুকধারী ওই স্টোরের কর্মচারী কিনা বা তিনি আত্মহত্যা করে মারা গেছেন কিনা তা তদন্তকারীরা জানেন না। এছাড়া এই ঘটনায় পুলিশ অফিসাররা কোনো গুলি চালাননি বলেও নিশ্চিত করেন চেসাপিক পুলিশ বিভাগের মুখপাত্র বলিও।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়