দীপিকার নায়ক হতে আগ্রহী হিরো আলম

আগের সংবাদ

বিপিএলের সাত দলে থাকছেন যারা

পরের সংবাদ

ইউপি চেয়ারম্যানের মাদক সেবন ভিডিও ভাইরাল

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ৮:৪৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১০:২২ অপরাহ্ণ

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. লাবু মিয়ার মাদক সেবনের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে এলাকায় সমালোচনা শুরু হয়েছে।

যদিও ইউপি চেয়ারম্যান বলছেন, সুপার এডিট করে তাকে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র করছে প্রতিপক্ষের লোকজন।

স্থানীয় ও দলীয় একাধিক সূত্র জানায়, মঙ্গলবার দুপুর থেকে ফেসবুকের বিভিন্ন আইডি, গ্রুপ ও ইউটিউবে শালনগর ইউপি চেয়ারম্যান লাবু মিয়ার মাদক সেবনের একটি ভিডিও দেখা যায়। তবে কে বা কারা ভিডিওটি ছেড়েছেন জানা যায়নি।

ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যায়, সাদা পাঞ্জাবি পরা চেয়ারম্যান লাবু মিয়া মাদক সেবন করছেন। তার সঙ্গে আরও কয়েকজন থাকলে তাদের চেহারা দৃশ্যমান নয়।

এ বিষয়ে লাবু মিয়া বলেন, আমি শুনেছি আমাকে নিয়ে একটা ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। আমি কোনো প্রকার মাদক সেবন করি না। আমার সম্মান নষ্ট করতে প্রতিপক্ষ সুপার এডিট করে ভিডিও বানিয়েছে। আমি সুনামের সঙ্গে ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি যা অনেকের পছন্দ নয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, ছড়িয়ে পড়া ভিডিওটি আমাদের নজরে এসেছে। ভিডিওটিতে শালনগর ইউপি চেয়ারম্যানের মতো এক ব্যক্তির উপস্থিতি দৃশ্যমান।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়