×

বিনোদন

শেষ সিনেমা নির্মাণের তাড়া নেই টারান্টিনোর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২২, ০৯:১৯ এএম

শেষ সিনেমা নির্মাণের তাড়া নেই টারান্টিনোর

নির্মাতা কুয়েন্টিন টারান্টিনো

শেষ সিনেমা নির্মাণের তাড়া নেই টারান্টিনোর

অস্কারজয়ী হলিউড চলচ্চিত্র নির্মাতা কুয়েন্টিন টারান্টিনো টিভি সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন। নিজের প্রকাশিত বই ‘সিনেমা স্পেকুলেশন’র প্রচারণার অংশ হিসেবে নিউইয়র্ক সিটিতে এলভিস মিচেলের সঙ্গে আলোচনায় বসেছিলেন টারান্টিনো। সেখানেই এই চলচ্চিত্র নির্মাতা জানিয়েছেন, আট পর্বের একটি টিভি সিরিজ নির্মাণ করবেন তিনি।

এই নির্মাতার টিভি সিরিজটি মুক্তি পাবে ২০২৩ সালে। এদিকে ২০১৫ সালের চলচ্চিত্র ‘দ্য হেইটফুল এইট’কে এপিসোড আকারে মুক্তি দিতে সম্প্রতি নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি করেছেন টারান্টিনো। আসন্ন সিরিজে টারান্টিনো নিজেই থাকবেন পরিচালকের ভূমিকায়।

টারান্টিনো জানিয়েছেন, বহুদিন ধরে তার দশম ও সর্বশেষ ফিল্ম আসবে বলে যে গুজব চলছে তার কোনোকিছু এখনো স্পষ্ট বা নিশ্চিত নয়। তিনি আরো জানিয়েছেন যে স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত কোনো সিনেমাকে তার সর্বশেষ ফিচার ফিল্ম হিসেবে ধরে নেয়া যাবে না।’

২০২০ সালে টারান্টিনো ঘোষণা দিয়েছিলেন যে নিজের দশম চলচ্চিত্রটি নির্মাণের পরেই তিনি অবসরে যেতে ইচ্ছুক। কিন্তু এখনো পর্যন্ত সেই শেষ সিনেমার ব্যাপারে নিশ্চিত না হলেও, নির্মাতা জানিয়েছেন তার শেষ সিনেমাটি হবে একেবারেই মৌলিক গল্প।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App