×

সারাদেশ

রংপুরে পুলিশের সঙ্গে বিএনপির ধাক্কাধাক্কি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২২, ০৩:১৮ পিএম

রংপুরে পুলিশের সঙ্গে বিএনপির ধাক্কাধাক্কি

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করতে বাধা প্রদান করলে বিএনপি নেতাকর্মী-পুলিশের মাঝে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ নভেম্বর) নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রংপুর মহানগর বিএনপির আহবায়ক শামসুজ্জামান শামু, সদস্য সচিব অ্যাডভোকেট মাহমুদ উন নবী ডন, মহানগর তাঁতীদলের আহবায়ক শাহেদ ইকবাল, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হাসান প্রমুখ।

রংপুর মহানগর বিএনপির আহবায়ক শামসুজ্জামান শামু বলেন, সারা বাংলাদেশের জনগণ যখন অধিকার প্রতিষ্ঠা করার জন্য রাজপথে নেমেছে তখন এই সরকারের পেটোয়া বাহিনী আমাদের নেতাকর্মীদের হত্যার রাজত্ব কায়েম করেছে। আজকে বাংলাদেশে যেভাবে আমাদের নেকতাকর্মীদের গুলি করে হত্যা করা হচ্ছে, তাদের রক্তে রঞ্জিত করা হচ্ছে রাজপথ। সেই রক্তের বিনিময়ে অবশ্যই বাংলাদেশের জনগণের ভোটাধিকার আগামীতে প্রতিষ্ঠিত হবে।

তিনি পুলিশের উদ্দেশে বলেন, আজকের এই সমাবেশে আমরা লক্ষ্য করছি পুলিশরা ব্যাপক উত্তেজিত। আপনারাও এই দেশের সন্তান। আপনারা জনগণের সঙ্গে থাকবেন। আপনারা যদি জনগণের সঙ্গে না থাকেন তাহলে বর্তমান প্রজন্মের কাছে আপনারা রাজাকার বনে যাবেন।

রংপুর মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহমুদ উন নবী ডন বলেন, দেশের দ্রবমূল্যের লাগাম এখন এই নিশিরাতের সরকারের নিয়ন্ত্রণে নেই। আটা, চিনি, তেলসহ নিত্যপণ্যের দাম দ্বিগুণ বেড়ে গেছে। সরকারের প্রতি এখন আর জনগণের আস্থা নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App