×

জাতীয়

জঙ্গি ছিনতাই নিছক দুর্ঘটনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২২, ০৩:৩৩ পিএম

জঙ্গি ছিনতাই নিছক দুর্ঘটনা

ছবি: সংগৃহীত

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ঢাকার আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি ছিনতাইয়ের ঘটনাকে ‘নিছক দুর্ঘটনা’ এতে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে না, এটা সব দেশেই ঘটে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে সিলেট জেলা প্রশাসন, বাংলা একাডেমি ও সংস্কৃতি মন্ত্রণালয়ের আয়োজনে দুই দিনব্যাপী সাহিত্যমেলা উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে ও জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পররাষ্ট্রমন্ত্রী। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন সাংস্কৃতিক মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব সুব্রত ভৌমিক, সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (অতিরিক্ত ডিআইজি) ফয়সল মাহমুদ, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এবং বিশিষ্ট লোকসংগীত গবেষক অধ্যাপক ড. আবুল ফতেহ ফাত্তাহ।

এ সময় স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. ইমরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তৌসিফ আহমদ, সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি আল আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটে বিএনপির গণসমাবেশ প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, সিলেটে গণসমাবেশে লোকসমাগম নিয়ে বিএনপি নিজেরাই হতাশ।

তিনি আরও বলেন, বাংলাদেশ সম্পর্কে বিদেশি রাষ্ট্রদূতদের মন্তব্য করতে দেশের কিছু গণমাধ্যম বাধ্য করে। কিছু রাষ্ট্রদূত বাংলাদেশ সম্পর্কে মন্তব্য করতে চান না কিন্তু সাংবাদিকদের কারণে বাধ্য হন। সাংবাদিকদের আরও দায়িত্বশীল হওয়ার আহ্বানও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App