×

খেলা

আমাকে নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২২, ০৩:৪৪ পিএম

আমাকে নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না

লিওনেল মেসি

কদিন ধরেই লিওনেল মেসিকে নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। কখনও অনুশীলনে অনুপস্থিত আবার একা অনুশীলনে দেখা গেছে তাকে। আর এতেই সৌদির বিপক্ষে প্রথম ম্যাচ খেলছেন কিনা, তা নিয়ে জন্মেছিল প্রশ্ন। দোহায় পা দেয়ার পর থেকেই তাকে নিয়ে যে সব আলোচনা চলছে, সেসবের জবাব দিয়েছেন মেসি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমাকে নিয়ে দয়া করে আপনারা বিভ্রান্তি ছড়ানো বন্ধ করুন। কখনও বলছেন, আমি দলের সঙ্গে প্র্যাকটিস করিনি। কখনও বলছেন, একা একা করেছি। তা নিয়েই ইস্যু তৈরি হয়ে যাচ্ছে। আসলে প্রথম ম্যাচটার জন্য নিজের মতো করে তৈরি হচ্ছিলাম।

মেসি বলেন, আগের চারিটি বিশ্বকাপ থেকে সম্পূর্ণ অন্যরকম পরিস্থিতিতে এবার বিশ্বকাপ খেলতে নামছি। আগে বিশ্বকাপ শুরুর আগে এক মাস ধরে জাতীয় দলের প্রস্তুতি চলতো। এবার প্রস্তুতির সেই সুযোগটাই পাইনি। ক্লাবে খেলতে খেলতে বিশ্বকাপে এসেছি। তবুও বিশ্বকাপের গুরুত্ব সব সময় আলাদা। আর যে কোনও বিশ্বকাপে প্রথম ম্যাচটা ভীষণই গুরুত্বপূর্ণ। সৌদি আরবের বিপক্ষে ম্যাচটা ভালোভাবে শুরু করতে চাইছি।

শেষ ৩৬ ম্যাচে অপরাজিত আর্জেন্টিনা। এমন দুর্দান্ত ফর্মে থেকে আর্জেন্টিনা কখনও বিশ্বকাপে খেলতে নেমেছে কি না, স্মরণ করা কঠিন। তার মধ্যে আবার কোপা আমেরিকার শিরোপটাও জিতেছেন মেসি। সেই প্রসঙ্গ উঠতেই আর্জেন্টাইন অধিনায়ক বললেন, পুরনো দিকে তাকাতে চাই না। শুধু এটুকু বলতে পারি, এই মুহূর্তে আমি ভীষণ খুশি। যেভাবে বিশ্বকাপটা শুরু করতে চেয়েছিলাম, ঠিক সেভাবেই সব কিছু হয়েছে। এবার বাকিটা মাঠে দেখা যাবে। এটুকু বলতে পারি, মাঠে নিজের সেরাটা দেব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App