×

সারাদেশ

অজপাড়াগাঁয়েও ৫০০ হাত পতাকায় উচ্ছ্বাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২২, ১১:০৮ এএম

অজপাড়াগাঁয়েও ৫০০ হাত পতাকায় উচ্ছ্বাস

ছবি: ভোরের কাগজ

কাতার ফুটবল বিশ্বকাপের আমেজ ছড়িয়ে পড়েছে দেশের শহর-গ্রাম সর্বত্র। রাজশাহীর মোহনপুরের এক অজপাড়াগাঁয়ে নজর কাড়ছে ফুটবলপ্রেমীদের বাড়তি উচ্ছ্বাস। পথের ধরে টাঙানো হয়েছে আর্জেন্টিনার ৫০০ হাত লম্বা পতাকা। ডিজিটাল প্রজেক্টরে সরাসরি দেখানো হচ্ছে প্রতিটি ম্যাচ। উপজেলার জাহানাবাদ গ্রামে এমন আয়োজনের মধ্য দিয়ে দলের শিরোপা জয় উদযাপনে মুখিয়ে রয়েছেন মেসি ভক্তরা।

জানা গেছে, জাহানাবাদ যুব সমাজের উদ্যোগে টাঙানো হয়েছে আর্জেন্টিনার এ পতাকা। সমর্থকরা পতাকা নিয়ে এলাকায় মিছিলও করেছেন। বড় পর্দায় বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখানো হচ্ছে। ওই গ্রামের স্থানীয় খেলার মাঠে ডিজিটাল প্রজেক্টরে পুরো টুর্নামেন্ট উপভোগ করবেন ফুটবলপ্রেমীরা।

তাজুল ইসলাম জনি নামে এক আর্জেন্টাইন সাপোর্টার ভোরের কাগজকে বলেন, সাজানো-গুছানো শক্তিশালী একটি ফুটবল টিম আর্জেন্টিনা। মেসির হাতেই ট্রফি উঠবে সেই প্রত্যাশায় ভালবাসা প্রদর্শন করে আমরা লম্বা পতাকা টাঙিয়েছি। বিশ্বকাপ ঘিরে গ্রামে তৈরি হয়েছে বাড়তি উন্মাদনা।

স্থানীয় জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলীও আর্জেন্টিনার সমর্থক। তিনি ভোরের কাগজকে বলেন, যুবকদের অনেকেই মাদকে জড়িয়ে পড়েন। তবে ক্রীড়াপ্রেমীরা সবসময়ই মাদক থেকে দূরে থাকে। সেজন্য এমন উদ্যোগকে সাধুবাদ জানাই। তাছাড়া মেসির খেলা আমারও ভাল লাগে। আমিও চাই, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হোক।

জানতে চাইলে মোহনপুর থানার ওসি সেলিম বাদশা ভোরের কাগজকে বলেন, পছন্দের টিমের প্রতি সমর্থন থাকতে পারে। তবে বিশৃঙ্খলা যাতে না হয়, সে ব্যাপারে আমরা সার্বিক খোঁজখবর রাখছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App