সকালের নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৭৬১

পরের সংবাদ

স্বামীর নির্যাতনে নার্সিং শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১১:২০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১১:২০ পূর্বাহ্ণ

রাজশাহীর গোদাগাড়ীতে আঁখি আক্তার (২০) নামে এক নার্সিং শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে পৌর এলাকার গড়ের মাঠ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার স্বামী কাওসার আহমেদ সাগরকে আটক করেছে পুলিশ।

নিহত আঁখি নওগাঁর নিয়ামতপুর উপজেলার আফজাল হোসেনের মেয়ে। তিনি রাজশাহীর একটি বেসরকারি নার্সিং কলেজে বিএসসি দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত ছিলেন। আর আটককৃত সাগর গোদাগাড়ীর গড়ের মাঠ এলাকার মৃত বজলুর রহমানের ছেলে। দেড় বছর আগে প্রেমের সম্পর্ক থেকে তাদের বিয়ে হয়।

নিহত আখির মা ভোরের কাগজকে জানান, বিয়ের পর থেকেই তার মেয়েকে সাগর বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। সাগরের মা পুত্রবধূ হিসেবে আখিকে মেনে নিতে পারেনি। তারা আঁখিকে আত্মহত্যা করতে বাধ্য করেছে।

এ বিষয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ভোরের কাগজকে বলেন, সকলের অজান্তে আঁখি নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার ও জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সাগরকে আটক করেছে পুলিশ।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়