করোনায় মৃত্যুহীন দিনে শনাক্ত ২৩

আগের সংবাদ

ম্যাচের হিরো সৌদি গোলকিপার

পরের সংবাদ

লওতারো মার্টিনেজ

বাকি দুই ম্যাচ আমাদের জন্য ফাইনাল

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ৯:৩৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১১:২৩ অপরাহ্ণ

কাতার বিশ্বকাপে সি গ্রুপের সবচেয়ে সহজ দল মনে করা হচ্ছিল সৌদি আরবকে। অথচ শুরুতে পিছিয়ে পড়েও আর্জেন্টিনাকে তারা হারাল ২-১ গোলে, জন্ম দিল এবারের বিশ্বকাপের প্রথম অঘটনের। সৌদির কাছে হারের পর সাদা চোখে দেখা কথাগুলোই বলেছেন আর্জেন্টাইন স্ট্রাইকার লওতারো মার্টিনেজ। তার মতে, ম্যাচে তারা অনেক ভুল করেছেন। বিশেষ করে দ্বিতীয়ার্ধে। প্রথমার্ধে একটির বেশি গোল করার সুযোগ ছিল তাদের। গোল করা উচিতও ছিল।

মার্টিনেজ বলেছেন, এই হার অনেক বেদনার। আমাদের অনেক আশা ছিল, প্রথম ম্যাচটা জয় দিয়ে শুরু করতে চেয়েছিলাম। আমরা ম্যাচটা নিজেদের ভুলেই হেরেছি। বলতে গেলে দ্বিতীয়ার্ধে করা ভুলে।

তিনি বলেন, এই ভুল কাটিয়ে উঠতে হবে। প্রথমার্ধে আমাদের একটির বেশি গোল করতে হতো, কিন্তু এটাই হলো বিশ্বকাপ! এখন আমাদের সামনের দুই ম্যাচই ফাইনাল।

আর্জেন্টিনা গ্রুপ পর্বে পরের ম্যাচ খেলবে ২৬ নভেম্বর মেক্সিকোর বিপক্ষে। পূর্বের বিশ্বকাপ ও অন্যান্য ম্যাচ অনুযায়ী, আকাশি-সাদা জার্সিধারীদের বিপক্ষে ভালো খেলে মেক্সিকানরা। মেসিদের গ্রুপের শেষ ম্যাচ রবার্ট লেভানডভস্কির ইউরোপের দেশ পোল্যান্ড। ওই ম্যাচ মাঠে গড়াবে ৩০ নভেম্বর।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়